সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাফিক সপ্তাহের শেষ দিন: কুলাউড়া সার্কেলে ১০৩০টি মামলা

কুলাউড়া প্রতিনিধি:: ট্রাফিক সপ্তাহের শেষ দিন ১১ আগস্ট শনিবার পর্যন্ত মৌলভীবাজার জেলায় বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৩ হাজার ৩ শত ৩০টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে কুলাউড়া সার্কেলে ১ হাজার ৩০টি। তন্মধ্যে কুলাউড়া থানা ও ট্রাফিক-৫৩১, বড়লেখা থানা ও ট্রাফিক-৩২৯, জুড়ী থানা- ১৬৮টি মামলা করা হয়েছে।

ট্রাফিক সপ্তাহের শেষ দিন শনিবার কুলাউড়ায় দেখা গেলো পুলিশ প্রশাসনের ব্যতিক্রমী উদ্যোগ। শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ফিটনেস, রেজিস্ট্রেশন ও লাইসেন্সবিহীন গাড়ি চেক করাসহ গাড়ির বৈধ কাগজপত্র যাচাই-বাছাই করেছে পুলিশ। এ সময় রাস্তায় চলাচলকারী গাড়ির ড্রাইভার-হেলপারদের ফুল ও চকলেট উপহার দিয়ে শুভেচ্ছা জানান কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ। এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামিম মূসা, ট্রাফিক সার্জেন্ট আবুল কালাম আজাদ সহ পুলিশ সদস্যরা। গাড়ির বৈধ কাগজপত্র যাচাই-বাছাইকালে পুলিশের সাথে কুলাউড়া মুক্ত স্কাউট গ্র“পের সদস্যরা সহযোগিতা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ জানান, গাড়ির চালকের নিরাপত্তার কথা চিন্তা করেই আমরা শহরে চলাচলকারী সব মোটরসাইকেল চালকদের হেলমেট পড়তে এবং বৈধ কাগজপত্র সাথে নিয়ে গাড়ি চালানোর জন্য উৎসাহিত করছি। আশা করছি চালকরা এতে উৎসাহিত হবেন এবং সচেতন হবার চেষ্টা করবেন।

তিনি আরো বলেন-এই কৃতিত্ব আপনার আমার প্রিয় মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ জালাল স্যারের। উনি প্রত্যক্ষ্যভাবে আমাদের পরিচালিত করেছেন। তিনি ধন্যবাদ জানান জেলার সকল পুলিশ সদস্যদের যারা সকল ধরনের তদবির, হুমকি মোকাবেলা করে মামলা ও গাড়ি আটকের কাজটি কোন ধরণের ঝামেলা ছাড়াই সম্পন্ন করছেন। উল্লেখ্য যে, ট্রাফিক সপ্তাহ আরো তিন দিন বৃদ্ধি করা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: