সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বিতীয় বারের মত মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক:: দ্বিতীয় বারের মত সিলেট সিটি কর্পোরেশেন নির্বাচনে সিলেটের মেয়র হলেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী। ১১ আগষ্ট শনিবার স্থগিত হওয়া ২টি কেন্দ্র্রে অনুষ্ঠিত নির্বাচনী ফলাফলের ভিক্তিতে বেসরকরীভাবে তিনি দ্বিতীয় বারের মত মেয়র হিসেবে নির্বাচিত হন।

স্থগিত হওয়া ২টি কেন্দ্রের ফলাফলের সাথে পূর্বের ফলাফল হিসেব করলে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী মোট ভোট পেয়েছেন ৯২,৫৯৮ এবং তার প্রতিদ্বন্দী আ’লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন কামরান পেয়েছেন ৮৬,৩৯৭ ভোট।

স্থগিত হওয়া ২টি কেন্দ্রে মোট ভোট কাস্ট হয়েছে ২৬৩০ ভোট। এর মধ্যে আরিফুল হক চৌধুরী পেয়েছেন ২০৯৭ এবং তার প্রতিদ্বন্দী আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান পেয়েছেন ৫২৭ ভোট।

শনিবার স্থগিত হওয়া দুটি কেন্দ্রের ভোট গণনা শেষে আরিফুল হককে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করেন সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিসিক নির্বাচনের রিটার্নিং অফিসার আলীমুজ্জামান।

এর আগে মোট ১৩৪টি কেন্দ্রের মধ্যে স্থগিত হওয়া ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শনিবার শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়।

পুনঃভোটে গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ছিলেন ২২২১ জন। এর মধ্যে আজ ভোট পড়েছে ১৩১২টি। তার মধ্যে ধানের শীষে আরিফুল হক পেয়েছেন ১০৪৯ ভোট, নৌকায় কামরান পেয়েছেন ১৭৩ ভোট।

হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষে আরিফুল হক পেয়েছেন ১০৫৩ ভোট, নৌকায় কামরান পেয়েছেন ৩৫৪ ভোট।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: