সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ৭৬পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭৬পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল,উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাণিজ্যিক কেন্দ্রের বাদাঘাট বাজার সংলগ্ন কামড়াবন্দ গ্রামের মঙ্গল মিয়ার ছেলে পশু চিকিৎসক ইয়াহিয়া (২৭),একই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মোটরসাইকেল চালক সুফিয়ান (২৮) ও একই গ্রামের কোরবান আলী ওরফে রবিউল আউয়ালের ছেলে মোটর সাইকেল চালক রায়হান মিয়া (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন ও এএসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার ১০জুলাই ভোরে উপজেলার কামড়াবন্দ গ্রামে বিশেষ অভিযান চালায় তাদের আটক করে। এসময় অভিযানে পল্লী চিকিৎসক ইয়াহিয়াকে ৩২পিস,মোটরসাইকেল চালক রায়হানকে ২৩পিস ও অপর মোটরসাইকেল চালক সুফিযানকে ২১পিস ইয়াবা ট্যাবেলট সহ গ্রেফতার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে মোবাইলিজেশনের কোর্সের আতাওতায় সাপ্তাহ ব্যাপী মাদকদ্রব্য নিমূলে অভিযানে তাহিরপুর উপজেলায় মাদকদ্রব্য নিমূলে আমরা সকল পুলিশ সদস্য ঐক্যবদ্ধ ভাবে সবার্তœক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আটককৃতদের বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হবে শনিবার। আমাদেরকে স্থানীয় এলাকাবাসী কোন স্থানে মাদকদ্রব্য বেচাকেনা হয় ও কারা এই অবৈধ ব্যবসার সাথে জরিত তাদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগীতা করলে আমরা মাদকদ্রব্য নিমূল করতে পারব এবং মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে পারব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: