সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পেটে কাপড় বেঁধে গর্ভবতী সেজে মা-মেয়ে ধরা

নিউজ ডেস্ক:: পেটে কাপড় বেঁধে গর্ভবতী সেজে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ধরা পড়েছেন মা-মেয়ে। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবজাতক চুরি করতে এমন কৌশল অবলম্বন করেছে বলে তাদের ধরেছে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন নরসিংদীর বেলাব উপজেলার ইব্রাহিমপুর গ্রামের অাজিজ খানের মেয়ে পিয়ারা বেগম এবং তার স্ত্রী হোসনে আরা বেগম।

এ সময় নবজাতকের নানি আছিয়া বেগম তাদের জিজ্ঞাসাবাদ করলে উল্টাপাল্টা কথা বলেন। তার সন্দেহ হয় নবজাতক চুরি করতে এসেছেন তারা। গত বৃহস্পতিবারও তার কাছে এসেছিলেন তারা। ঘটনাটি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত নার্সকে জানানো হলে দুই নারীকে অাটক করা হয়।

BVOYRAV

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স পিয়ারা বেগম বলেন, সকালে অামি এক নারীর টুইন বেবির ডেলিভারি করছিলাম। তখন এক নারী অামার কাছে এসে বলে অাজকে অামার ডেলিভারির তারিখ। তাকে দেখে অামার সন্দেহ হয়। এরপর তাকে শারীরিকভাবে পরীক্ষা করে তার পেটে বাঁধা অনেকগুলো কাপড় পাই। তার গর্ভবতীর কোনো লক্ষণ নেই। পরে তাকে আটক করে ডাক্তারদের ঘটনাটি জানাই। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ ভৈরব থানা পুলিশকে খবর দিয়ে দুই নারী প্রতারককে পুলিশে দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অাবাসিক মেডিকেল অফিসার ডা. কেএনএম জাহাঙ্গীর বলেন, সকালে হাসপাতালের কর্তব্যরত নার্স অামাকে ফোনে জানান একজন গর্ভবতী মহিলা বাচ্চা প্রসবের জন্য হাসপাতালে এসেছেন। কিন্তু যখন তাকে শারীরিক পরীক্ষা করে তার পেট থেকে অনেকগুলো কাপড় বাঁধা পাওয়া যায়। তাৎক্ষণিক তাকে অাটক করা হয়।

ভৈরব থানা পুলিশের ওসি মোখলেছুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে নবজাতক চোর সন্দেহে দুই নারীকে অাটক করে থানায় নিয়ে অাসা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে ধারণা করছি; নবজাতক চুরি করতে এমন কৌশল অবলম্বন করেছে তারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: