সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরো ৩ দিন চলবে দেশজুড়ে চলমান ট্রাফিক সপ্তাহ

নিউজ ডেস্ক:: চলমান ট্রাফিক সপ্তাহ আরো তিনদিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।শনিবার দুপুরে ডিএমডি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।দেশজুড়ে চলমান ট্রাফিক সপ্তাহের কারণে অনেক ইতিবাচক ফলাফল পাওয়া গেছে। চলমান এ অভিযানকে বেগবান করতে ট্রাফিক সপ্তাহ আরও তিনদিন বর্ধিত করার ঘোষণা দেয়া হয়েছে।

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন,গত ৫ আগস্ট থেকে শুরু হওয়া ট্রাফিক সপ্তাহের কারণে ইতিবাচক ফলাফল পেতে শুরু করেছি।ট্রাফিক আইন প্রয়োগের কারণে সড়কে শৃঙ্খলায় অগ্রগতি হয়েছে।শৃঙ্খলা আরও টেকসই করতে এ অভিযান চলমান রাখা দরকার বলে মনে করছি। তাই এ অভিযানকে বেগবান করতে ট্রাফিক সপ্তাহ আরও তিনদিন (১২-১৪ আগস্ট) বর্ধিত করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থা অমান্যকারী যেই হোক না কেন তাকে কোনো ছাড় দেওয়া হবে না।সবার প্রতি সমান আইনানুগ ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীরও কঠোর নির্দেশনা আছে বলেও তিনি জানান।সংবাদ সম্মেলনে জানানো হয়,গত ছয়দিনে ৫২ হাজার ৪১৭টি মামলা দেওয়া হয়েছে,১১ হাজার ৪শ ৭২জন চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।এছাড়া ফিটনেস পরীক্ষা করে ৫ হাজার ৫শ’ ৭২টি গাড়ি ডাম্পিং করা হয়েছে। জরিমানা আদায় করা হয়েছে প্রায় ৩ কোটি টাকারও বেশি।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: