সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভক্তদের সঙ্গে কথা বলবেন আঁচল

বিনোদন ডেস্ক:: প্রিয় তারকার সঙ্গে একটুখানি কথা বলতে কোন ভক্তেরই না ইচ্ছে করে। কিন্তু এতই কি সহজ তারকাদের নাগাল পাওয়া! ধরা ছোঁয়ার বাইরেই থেকে যান তারা। আর ভক্তদের ইচ্ছেও পূর্ণ হয় না। না, আর তেমনটা হবে না। ভক্তদের সঙ্গে কথা বলবেন নায়িকা আঁচল আখিঁ। ফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা।

তারকাদের সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক অ্যান্ড লাইভ ইন্টারটেইনমেন্ট। ১৪ আগষ্ট রাত ৮ টায় ফোন লাইভএ আসবেন আঁচল। এ সময় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ এ ফোন দিলেই পাওয়া যাবে আঁচলকে। ভক্তরা কোন প্রশ্ন করলে তার উত্তর দিবেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে আঁচল বলেন, ‘আপনাদের সাথে কথা বলার এক দারুণ সুযোগ পেয়ে গেছি। আগামী ১৪ আগষ্ট রাত ৮ টায় বাংলালিংক স্টার জোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আপনারা আড্ডা দিতে রেডি তো।’

উল্লেখ্য, ২০১১ সালে রাজু আহম্মেদ এর ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলি রোড’ দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু হয় আঁচলের। প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন তিনি। বিশেষ করে বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে হাফ ডজন ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ জুটির ‘জটিল প্রেম’ ছবিটি বানিজ্যিক ভাবে দারুণ সফলতা পায় ২০১৩ সালে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: