সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংলিশ বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি ভারতীয়রা

স্পোর্টস ডেস্ক:: ইংল্যান্ডের বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি ভারতীয় ব্যাটসম্যানরা। লর্ডস টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৩৫.২ ওভারে ১০৭ রানে অলআউট হয় ভারত।বৃষ্টির কারণে প্রথম দিন বৃহস্পতিবার খেলা হয়নি।দ্বিতীয় দিন শুক্রবারও বৃষ্টির জন্য খেলা সম্ভব হয়নি। টস হেরে ব্যাটিংয়ে নেমে অ্যান্ডারসনের দারুণ বোলিংয়ে শুরুতেই চাপে পড়ে ভারত।মুরালি বিজয় ও লোকেশ রাহুল দ্রুত ফিরিয়ে দেন অ্যান্ডারসন।

সপ্তম ওভারে বৃষ্টির জন্য খেলা বন্ধ হয়ে যায়।খেলা শুরু হলে রান আউট হন চেতেশ্বর পুজারা।পুজারার আউটের পর আবার বৃষ্টির বাধায় খেলা বন্ধ হয়ে যায়।ইংলিশ পেসারদের সুইং খুব একটা বুঝতে পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা।একবার করে জীবন পান কোহলি, অজিঙ্কা রাহানে ও হার্দিক পান্ডিয়া।কেউই সুযোগ কাজে লাগাতে পারেননি।

ভারতের ইনিংসে ধস শুরু হয় কোহলির আউট দিয়ে। ওকসের বলে বাজে শটে বাটলারকে ক্যাচ দিয়ে ফিরেন ভারত অধিনায়ক। একই ভাবেই আউট হন হার্দিক পান্ডিয়া। সাতে নেমে ব্যর্থ দিনেশ কার্তিক। কিপার ব্যাটসম্যানকে বোল্ড করে দেন স্যাম কারান। আক্রমণে ফিরে অতিথিদের লেজটুকু দ্রুত মুড়ে দেন অ্যান্ডারসন। ফিরিয়ে দেন রাহানে, কুলদীপ যাদব ও ইশান্ত শর্মাকে। আটে নেমে ৩৮ বলে চারটি চারে রবিচন্দ্রন অশ্বিন করেন ২৯ রান। প্রথম ইনিংসে সেটাই সর্বোচ্চ। ২০ রানে ৫ উইকেট নিয়ে ইংল্যান্ডের সেরা বোলার অ্যান্ডারসন।

সংক্ষিপ্ত স্কোর: ভারত ১ম ইনিংস: ৩৫.২ ওভারে ১০৭ (বিজয় ০, রাহুল ৮, পুজারা ১, কোহলি ২৩, রাহানে ১৮, পান্ডিয়া ১১, কার্তিক ১, অশ্বিন ২৯, কুলদীপ ০, শামি ১০*, ইশান্ত ০; অ্যান্ডারসন ৫/২০, ব্রড ১/৩৭, ওকস ২/১৯, কারান ১/২৬)।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: