সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্র মজলিস সিলেট মহানগরী ও পশ্চিম জেলার কর্মী শিক্ষা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেন, বর্তমান বাংলাদেশের পরিস্থিতি খুবই অস্থিতিশীল। কোটা সংস্কার, নিরাপদ সড়ক চাই আন্দোলন, ক্যাম্পাসে সন্ত্রাস, হত্যা, গুম, খুন, নির্যাতন, হানাহানি, ঘুষ, দুর্নীতি সহ নানা সমস্যায় দেশ আজ জর্জরিত। এমতাবস্থায় দেশের সকল পর্যায়ে সুন্দর, আদর্শ ও স্থিতিশীল সমাজ ব্যবস্থা বিনির্মাণে প্রয়োজন আদর্শ মানুষের নেতৃত্ব। তাহলেই দেশ ও জাতি সকল প্রকার অনিয়ম, অপসংস্কৃতি ও নৈতিক অবক্ষয়ের বেড়াজাল থেকে বের হয়ে আসতে পারবে। তাই ছাত্র মজলিস কর্র্মীদের সকল ক্ষেত্রে আদর্শের মডেল হতে হবে।

১০ আগষ্ট শুক্রবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী ও পশ্চিম জেলা শাখা কর্তৃক মহানগর মজলিস মিলনায়তনে আয়োজিত কর্মী শিক্ষা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের মহানগর সভাপতি ও কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে উক্ত কর্মী শিক্ষাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান, প্রভাষক মুহাম্মদ ইসহাক, সিলেট পূর্ব জেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী, ইসলামী বিশ্ববিদ্যালয় সাবেক সভাপতি মাওলানা মোতাহার হোসাইন।

মহানগর সেক্রেটারী আফজাল হোসাইন কামিল ও পশ্চিম জেলা সেক্রেটারি জাকির হোসেন সাঈদের যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন সিলেট পশ্চিম জেলা সভাপতি জারির হোসাইন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ফখরুল ইসলাম, অফিস ও প্রচার সম্পাদক মাহবুব আবেদীন মোহন,বায়তুলমাল সম্পাদক আব্দুর রব, ক্যাম্পাস ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জলিল, পশ্চিম জেলা বায়তুল সম্পাদক মুহাম্মদ শাহাবুদ্দীন, লিটন আহমদ জুম্মান, মুহাম্মদ এহসান, মোজাম্মিল হক, রায়হান হোসেন, মোশাররফ আবেদীন জয়, হাসান আহমদ খান, ইমদাদুল হক ইমরান, আব্দুল আলী, রুবেল আহমদ, মোস্তফা আহমদ সোহান প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: