সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসভ্য উদযাপন করে সমালোচিত সোহেল তানভীর

স্পোর্টস ডেস্ক:: উইকেট পাওয়ার পর বোলারদের উদযাপনটা স্বভাবজাত। না চাইলেও একটা উদযাপন মন থেকে চলেই আসে। তবে মাঠে নিশ্চয়ই এমন কিছু করা উচিত নয়, যেটি দেখে তরুণ প্রজন্ম খারাপ বার্তা পায়। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) পাকিস্তানি পেসার সোহেল তানভীরের এক উদযাপন নিয়ে যেমন সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে উঠেছে সমালোচনার ঝড়।

গায়ানা এমাজন ওয়ারিয়র্স আর সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের ম্যাচ চলছিল। প্রথম ইনিংসে ১৭ তম ওভারের ঘটনা। সেন্ট কিটসে হয়ে খেলা অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান বেন কাটিং ওভারের তৃতীয় বলে ছক্কা হাঁকিয়ে বসেছিলেন সোহেল তানভীরকে। পরের বলেই দুর্দান্ত এক ইয়র্কারে তার উইকেট তুলে নেন গায়ানার পেসার। এমন জবাবের পর উদযাপনে আর বাধ দিতে পারেননি তানভীর। সাজঘরের পথে ফেরা কাটিংকে দুই হাতের মাঝের আঙুল দেখিয়ে অসভ্য ভঙ্গি করেন পাকিস্তানি পেসার।

তার এমন কান্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। যেটা দেখে তানভীরের শাস্তি দাবি করেছেন অনেকেই। অস্ট্রেলিয়ান ওপেনার ক্রিস লিন সরাসরি সমালোচনা করেছেন এমন আচরণের। আরেক অস্ট্রেলিয়ান পেসার গারিন্দর সান্ধুও তিরস্কার জানিয়েছেন তানভীরকে।

ফল ম্যাচটা ছয় উইকেটের বড় ব্যবধানে জিতলেও বেশ অস্বস্তিতেই দিন কেটেছে গায়ানা এমাজন ওয়ারিয়র্সের। যেহেতু আইসিসির অনুমোদিত টুর্নামেন্ট, সোহেল তানভীরের জন্যও শাস্তি অপেক্ষা করছে আন্দাজ করা যাচ্ছে আগেভাগেই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: