সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বর্ণসহ আটক ভারতীয় যাত্রী ৪ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক:: শাহজালাল বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় স্বর্ণসহ আটক ভারতীয় যাত্রীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ০৯ আগস্ট বিমানবন্দরে সোয়া ১২ কেজি স্বর্ণসহ এক ভারতীয় যাত্রীকে আটক করেছিল ঢাকা কাস্টমস হাউস। আটক যাত্রীর নাম আরশাদ আয়াজ আহমেদ (৪৬), বাড়ি পশ্চিমবঙ্গের কলকাতায়।

বুধবার রাত ১টায় ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিম থাইল্যান্ড থেকে আসা ওই ভারতীয়কে গ্রিন চ্যানেল এলাকা থেকে স্বর্ণসহ আটক করে।

ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, ব্যাংকক থেকে থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (টিজি৩৩৯) ওই ভারতীয় নাগরিক শাহজালল বিমানবন্দরে অবতরণ করেন। ৯নং বোর্ডিং ব্রিজে নামার পর যাত্রী আরশাদ আয়াজ আহমেদ বিমান থেকে প্রথম দিকেই বেরিয়ে আসেন। এসময় কাস্টমস হাউজের প্রিভেন্টিভ টিম তাকে অনুসরণ করে। গ্রিন চ্যানেল অতিক্রমের পর তার কাছে শুল্ক-কর আরোপযোগ্য পণ্য আছে কি-না জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

তিনি আরও জানান, পরবর্তীতে তার দেহ তল্লাশি করা হয় এবং বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কোমরে স্কচটেপে মোড়ানো অবস্থায় বিভিন্ন ওজনের ২২টি স্বর্নের বার উদ্ধার করা হয়, যার মোট ওজন ১২ কেজি ৩ শ’ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৬ কোটি ১৫ লাখ টাকা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: