সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহিলা কাউন্সিলর প্রার্থী নার্গিস সুলতানার গণসংযোগ

আগামী ১১ আগস্ট সিলেট সিটি কর্পোরেশনের স্থগিতকৃত দুটি কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে এ উপলক্ষ্যে গণসংযোগ শেষে পথ সভা করেছেন মহিলা কাউন্সিলর প্রার্থী নার্গিস সুলতানা। তিনি গতকাল ৯ আগস্ট বৃহস্পতিবার ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ভোটাদের কাছে চশমা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি বলেন, আমি জয়ী হলে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মান উন্নয়ন, কিশোর-কিশোরীদের কর্মদক্ষতা ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে প্রশিক্ষণের ব্যবস্থা, বাল্য বিবাহ রোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা, রাস্তা-ঘাট, মশা নিধন ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, মাদক নির্মুলে কার্যকারী ব্যবস্থা গ্রহন, ইভটিজিং নিরসনে কাউন্সিলিং করা, নারী ও শিশুদের স্বাস্থ্য সেবা বৃদ্ধির জন্য হেলথ প্রজেক্ট সম্প্রসারন চালু, রোডে রোডলাইটের ব্যাবস্থা করবো যাতে করে ছিনতায় মুক্ত এলাকা থাকে। চিত্ত বিনোদনের আয়োজন, মাদক নিরাময়ের জন্য সামাজিক সংগঠনের মাধ্যমে কাউন্সিলিং, বস্তিতে থাকা অসহায় মানুষদের শিক্ষা, স্বাস্থ্য সহ যাবতীয় বিষয়ে কাউন্সিলিং করবো। তিনি বিশ্বাস করেন, এলাকাবাসী এখন ভোট প্রদানে সচেতন, তারা যোগ্য ব্যাক্তিকেই ভোট প্রদান করবেন।

আগামী ১১ আগস্ট ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সম্মানিত ভোটাররা আমাকে চশমা প্রতীকে ভোট দিয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগ দিবেন। এসময় তার সাথে ওয়ার্ডের বিশিষ্ট, মুরব্বী, যুব সমাজ, সুশীল সমাজ সহ বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: