সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিবাসীদের নিয়ে গান

বিনোদন ডেস্ক:: নন্দিত উপস্থাপক খন্দকার ইসমাইলকে চেনেন না এমন মানুষ কম পাওয়া যাবে মিডিয়ায়। রসালো কথার গাঁথুনি আর প্রাণবন্ত উপস্থাপনায় তার জুড়ি নেই। জনপ্রিয় এই উপস্থাপক টিভি অনুষ্ঠানের পাশাপাশি একাধিক এক্সক্লুসিভ ইভেন্টের সাথে বরাবরই জড়িত রয়েছেন। এটিএন বাংলায় ‘স্মাইল শো’ নামে একটি ম্যাগাজিন উপস্থাপনা ও পরিচালনা করেছেন খন্দকার ইসমাইল।

নতুন খবর হল এবার স্মাইল শোতে প্রবাসীদের নিয়ে গান করলেন খন্দকার বাপ্পি ও খন্দকার ঈসমাইল । মনিরুজ্জামান মনির কথা, তাহের আলী সুর করা প্রয়াত নায়ক জাফর ইকবালের গাওয়া জনপ্রিয় গান ‘বিদেশ ঘুরে দেশে এল’ গানটির রিমেক করা হয় । নতুন করে গানটির সংগীতায়োজন করেন মোশারফ অাজমী।

গানটি প্রসঙ্গে খন্দকার বাপ্পি বলেন, ‘জনপ্রিয় একটি গানকে নতুন করে উপস্থাপন করা খুব সহজ নয়। সেক্ষেত্রে অামরা চেষ্টা করেছি গানটিতে নতুন করে তুলে ধরার।’ খন্দকার ঈসমাইল বলেন, ‘পুরো অনুষ্ঠানটি প্রবাসীদের ঘিরে সাজানো হয়েছে। সকল প্রবাসীদের উৎসর্গ করে স্বরুপ গানটি তৈরি করি। বাপ্পির পাশাপাশি অামি নিজেও গানটিতে অংশগ্রহণ করেছি। অভিবাসীদের জন্য নির্মিত ‘স্মাইল শো’ প্রচারিত হবে ১১ ই আগষ্ট শনিবার রাত ১১ টায়।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: