সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের কাছে হারা আর্জেন্টিনাই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক:: ফুটবলে আর্জেন্টিনা পরাশক্তি। বিশ্বকাপের মতো আসরেও তারা টপ ফেবারিট থাকে। উপমহাদেশের কোনো দল যেখানে বিশ্বকাপের বাছাইপর্বও পেরুতে পারে না। স্বভাবতই শক্তিমত্তায় আর্জেন্টিনার সঙ্গে কুলিয়ে উঠতে পারার কথা না উপমহাদেশের যুবদলেরও।

স্পেনে অনূর্ধ্ব-২০ কোটিফ টুর্নামেন্টে ভারতের কাছে আর্জেন্টিনার ২-১ গোলের হারকে তাই বড় অঘটন হিসেবেই ধরা হচ্ছে। মজার ব্যাপার হচ্ছে, অঘটনের শিকার হওয়া সেই আর্জেন্টিনাই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয়েছে টুর্নামেন্টটিতে।

ফাইনালে রাশিয়াকে ২-১ গোলে হারিয়ে অনূর্ধ্ব-২০ কোটিফ টুর্নামেন্টের শিরোপা জিতেছে লিওনেল মেসির উত্তরসূরীরা। দলের পক্ষে গোল দুটি করেন ফাকুন্দো কলিদিও এবং অ্যালান মারিনেলি।

ফাইনালটা হয়েছে ফাইনালের মতোই। রাশিয়ার ইগোর দিভিভ ম্যাচের ১১ মিনিটেই গোল করে বসেন। পরের মিনিটেই অবশ্য গোলটা শোধ করে দেন আর্জেন্টিনার কলিদিও। তবে দ্বিতীয়ার্ধে এসে দুই দলই লড়েছে সমানে সমান।

আর গোল না হওয়ায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এমনকি অতিরিক্ত সময়ের প্রথমার্ধেও গোলের দেখা মেলেনি। দুই দলই যখন মানসিকভাবে পেনাল্টি শ্যুটআউটের প্রস্তুতি নিচ্ছিল, ঠিক তখনই আলবিসেলেস্তেদের আনন্দে ভাসান মারিনেলি। তার ওই গোলেই শিরোপা নিশ্চিত হয়ে যায় ছয়বারের চ্যাম্পিয়নদের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: