সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাগীব আলীর ১৪ বছরের সাজা বহাল

ডেইলি সিলেট ডেস্ক ::
রাগীব আলীর ১৪ বছরের সাজা বহাল রেখেছেন সিলেটের বিশেষ দায়রা জজ আদালত।
বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে আপিলের শুনানি শেষে এ আদেশ দেন আদালত।  সিলেটের আলোচিত-সমালোচিত শিল্পপতি এই রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে নিম্ন আদালতে ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি ১৪ বছরের সাজা দেয়া হয়েছিল।  ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে তারাপুর চা বাগান দখলের অভিযোগে দায়েরকৃত মামলায় তাদের এই সাজা দেয়া হয়।
বৃহস্পতিবার সকালে বিশেষ দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক নিম্ন আদালতের দেয়া এই রায় বহাল রাখেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী ও জননিরাপত্তা আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে শহরতলির তারাপুর চা বাগান ৯৯ বছরের জন্য লিজ নেয়ার অভিযোগে বিগত ২০০৫ সালে সিলেটের কোতোয়ালী থানায় মামলা করেন তৎকালীন সহকারী কমিশনার ভূমি এসএম আব্দুল কাদের। তদন্ত এবং বিচার শেষে এই মামলায় ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি সিলেট জেলা আদালতের তৎকালীন মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো পাঁচটি ধারায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইকে ১৪ বছরের কারাদন্ড দিয়েছিলেন।
এই রায়ের বিরুদ্ধে আসামীরা আপিল করলে আজ নিম্ন আদালতের রায় বহাল রেখে রায় প্রদান করেন বিশেষ জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক জানান অ্যাডভোকেট নওশাদ। শুনানীকালে রাষ্ট্রপক্ষে একমাত্র আইনজীবী ছিলালেন অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী।
অন্যদিকে আসামী পক্ষের আইনজীবী ছিলেন সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, অ্যাডভোকেট এটিএম মাসুদ টিপু, অ্যাডভোকেট মঈনুল ইসলাম।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: