সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্মার্টকার্ডে বানান ভুল,ভোগান্তি ও বিড়ম্বনার আশঙ্কায় জেলাবাসী

মৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজারে স্মার্টকার্ড বিতরণ শুরু হলেও জেলার নামের বানানে ভুল থাকায় ভোগান্তি ও বিড়ম্বনায় পড়ার আশঙ্কা করছেন জেলাবাসী।

স্মার্টকার্ডে মৌলভীবাজার জেলার নাম ‘Moulvibazar’ এর স্থলে ‘Maulvibazar’ ছাপা হয়েছে। সরকারি বিশাল ব্যয়ে তৈরি এসব স্মার্টকার্ডে ভুল থাকাটা দায়িত্ব জ্ঞানহীনতার পরিচয় বলে মনে করছে সচেতন মহল।

মৌলভীবাজার উপজেলার নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, সদর উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩৪ হাজার ৩০৭ জন। এদের মধ্যে বিলি করার জন্য ২ লাখ ২২ হাজার ৮৫২টি স্মার্টকার্ড এসেছে।

কার্ড পাওয়া সালেহে এলাহী কুটি বলেন, একটা জেলার নাম এভাবে ভুল করা খুব নিন্দনীয় কাজ।

এ বিষয়ে মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান বলেন, যাদের অবহেলার কারণে কার্ডে এমন ভুল হয়েছে তাদের শাস্তি পাওয়া উচিত এবং দ্রুত এই কার্ড সংশোধন করা উচিত।

এরআগে গত বুধবার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে নির্বাচন কমিশনের সঙ্গে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান নির্বাচন কমিশনার। আজ বৃহস্পতিবার থেকে তা মাঠ পর্যায়ে বিলি শুরু হয়। আর এতেই ধরা পড়ে জাতীয় পরিচয়পত্রের স্মার্টকার্ডে মৌলভীবাজারের নামের বানান ‘Moulvibazar’ এর স্থলে ‘Maulvibazar’ হয়ে গেছে।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, আমরা ভুল দেখেছি। উপর মহলে যোগাযোগের চেষ্টা করছি। এ ভুলে আঞ্চলিক কার্যালয়ের কোনো দায় নেই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: