সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত,আহত ২০

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২জন নিহত। আহত হয়েছে আরো ২০জন। নিহতরা হলেন,দিরাই উপজেলার জগদল গ্রামের আবু বকর(৫০) ও মোহনপুর গ্রামের মানিক মিয়া(৩০।

স্থানীয় সূত্রে জানা যায়,গত ৮জুলাই রাতে ঢাকা থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা লিমন পরিবহন অতিরিক্ত যাত্রী ও ছাদে মাল বোঝাই নিয়ে সুনামগঞ্জের ডাবর সেতুর পাশে এলাকায় ৯জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার সময় গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা থেকে ছিটকে পরে যায়। এতে ঘটনাস্থলেই দিরাই উপজেলার জগদল গ্রামের আবু বকর(৫০) নিহত হয়।

এঘটনায় আরো ২০আহত হয়েছে। খবর পেয়ে ট্রাফিক পুলিশ ও দক্ষিন সুনামগঞ্জ থানা পলিশ আহতদের উদ্ধার করে কৈতক হাসপাতালে ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপর দিকে গত বুধবার ৮জুলাই ১২টায় মোহনপুর থেকে সুনামগঞ্জের দিকে আসার পথে মটরসাইকেল নিয়ে আসার সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাক মটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে গুরুত্ব আহত হয় মটরসাইকেল চালক মানিক মিয়া।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাতেই মারা যায়। পৃথক দুটি সড়ক দুর্ঘটনার কথা স্বীকার করেন সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ ও দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)ইখতিয়ার উদ্দিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: