সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ৪০

সুনামগঞ্জ প্রতিনিধি ::

সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ১জন নিহত এবং ৪০ জন আহত হবার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আবু বকর (৩৮)। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে গাড়ীর নিচে আটকে পড়া লাশটি উদ্বার করেন।

জানা গেছে, গত রাতে ঢাকা থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা লিমন ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস আজ সকালে দক্ষিণ সুনামগঞ্জের ডাবর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাসকে পাস দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় পড়ে যায়। এ ঘটনায় ১ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। এ ঘটনায় অন্তত ৪০ জন আহত হয়েছেন।
আহতরা হলেন তাহিরপুর উপজেলার বড়খলা গ্রামের হাজী আব্দুল হাকিমের ছেলে ইসমাইল হোসেন(৩৫), জামালগঞ্জ পজেলার ভীমখালী ইউনিয়নের ভীমখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে আজিজুর রহমান(৫০), সুনামগঞ্জ পৌর শহরের আরফিন নগর এলাকার খায়রুল ইসলামের ছেলে কামরুল ইসলাম (২২),পশ্চিম তেঘরিয়া এলাকার আব্দুল করিমের মেয়ে সুহেনা বেগম(২৮),মল্লিকপুর এলাকার মমতাজ উদ্দিনের ছেলে বাশার মিয়া(৩৩), ওয়েজখালী এলাকার মাখন মিয়ার ছেলে মো. ইয়ামিন হোসেন(২৩), ওয়েজখালী এলাকার রঞ্জন পালের ছেলে রতন পাল(২৬), শহরের ফিরোজপুর গ্রামের আব্দুল ছত্তারের ছেলে মজনু মিয়া(৪৫), সদর উপজেলার জানিগাঁও গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে জুয়েল মিয়া(৩০), তাহিরপুর উপজেলার নয়নগর গ্রামের মফিজ উল্ল্যাহর ছেলে খুরশিদ আলী(৪৮),বাদাঘাটের নোয়াগাঁও গ্রামের নজরুল ইসলামের ছেলে আমান উল্ল্যা(৫৫)। এছাড়া তাৎক্ষণিক অন্যদের নাম ও পরিচয় জানা যায়নি।

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস ডাবর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেছে বলে তিনি উল্লেখ করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: