সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধিত হলেন বিদায়ী জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম

সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বলেছেন, দায়িত্বশীল সাংবাদিকতার জন্য সুনামগঞ্জের সাংবাদিকদের নিয়ে আমি সর্ববোধ করি। কারণ এই সাংবাদিকেরাই বাঁধের কাজে সবসময় রিপোর্ট করে জেলার সকল বাঁধের কাজে গাফিলতির চিত্র তুলে ধরে প্রশাসনকে ঠিকমতো গাইড করেছেন। আমি বিদায়ের বেলায় আশা করবো এই প্রেসক্লাব যেন একটি ঐক্যবদ্ধ প্রেসক্লাবে উন্নীত হয়।

গতকাল (৮ আগস্ট) বুধবার রাতে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে মো. সাবিরুল ইসলাম একথা বলেন। সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক বাবু বিজন সেন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. এমরান হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. নুরুজ্জামান, এনএসআই এর উপ-পরিচালক ইসমাইল হোসেন পলাশ, প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান চৌধুরী,প্রেসক্লাবের সহ-সভাপতি বিটিভি প্রতিনিধি এডভোকেট আইনুল ইসলাম বাবলু,রওনক আহমদ,সাধারণ সম্পাদক দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক খবরপত্র প্রতিনিধি আল-হেলাল,যুগ্ম সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি বুরহান উদ্দিন,পাঠাগার সম্পাদক সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,কার্যকরী সদস্য আমিনুল হক, কালের কন্ঠ প্রতিনিধি শামস শামীম ও সুনামগঞ্জ বিডিনিউজ ডটকম সম্পাদক সামিয়ান তাজুল প্রমুখ।

প্রেসক্লাবের অর্থ সম্পাদক দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদারের পরিচালনায় বিদায়ী জেলা প্রশাসকের সংবর্ধনা উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রেসক্লাব কর্মকর্তারা সুনামগঞ্জ জেলার উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মো. সাবিরুল ইসলামকে প্রেসক্লাবের আজীবন সদস্য পদ দান করেন। প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে হাওরবন্ধু উপাধিতেও ভূষিত করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: