সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের জকিগঞ্জ থানা এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার (৮ আগষ্ট) সকাল ৭টা দিকে র‍্যাব-৯ অভিযান চালিয়ে জকিগঞ্জ থানাধীন মাছুম বাজারস্থ গরুসদয় স্কুল এন্ড কলেজ গেইটের সামনে পাঁকা রাস্তার উপর থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ১ পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় অপর দুজন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মো. শামীম আহম্মেদ (৩২)। তিনি জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের (০৬ নং ওয়ার্ড) মাদার খাল গ্রামের আব্দুল করিমের পুত্র।  শামীমের দেহ তল্লাশি করে পলিথিনের ভেতর বিশেষ কৌশলে রাখা মাদক বিক্রির নগদ ২,৫০,৭০০ টাকাসহ ১৮,৩৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। যার আনুমানিক বাজার মূল্য ৯১,৮২,৫০০/- (একানব্বই লক্ষ বিরাশি হাজার পাঁচশত) টাকা।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে শামীম পালিয়ে যাওয়া দুজনের পরিচয় নিশ্চিত করে। তারা হচ্ছেন সিলেটের মোগলাবাজার থানার গোটাটিকর গ্রামের মৃত মছদর আলীর পুত্র পারবান হোসেন (৩২), এবং জকিগঞ্জের উত্তর মাদারখাল গ্রামের মৃত মদ্রিছ আলীর পুত্র শাহাব উদ্দিন (৪৫)। তাদেরকে গ্রেফতার করতে র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

র‍্যাব জানায়, সংঙ্ঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল। তারা দেশের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অভিনব কৌশলে মাদকদ্রব্য পরিবহনের মাধ্যমে সংগ্রহ করে মজুদ রাখে। মজুদকৃত মাদকদ্রব্য, তাদের গড়ে তোলা মাদক নেটওয়ার্কের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মাদক বিক্রয় লব্ধ টাকাসহ গ্রেফতারকৃত ব্যক্তিকে সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: