সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রমিজ উদ্দিন কলেজের সামনে আঁকা হলো জেব্রা ক্রসিং

নিউজ ডেস্ক:: রাজধানীর শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনের সড়কে জেব্রা ক্রসিং আঁকা হয়েছে। আর স্পিডব্রেকার নির্মাণকাজ শুরু হবে আজ রাতে। বুধবার সকালে জেব্রা ক্রসিং এঁকে দেয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

ডিএনসিসি জানিয়েছে, আজ রাতে এই সড়কে স্পিড ব্রেকার তৈরির কাজ চলবে। সকালে ডিএনসিসির প্যানেল মেয়র ছাড়াও সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রধান প্রকৌশলীসহ শহীদ রমিজ উদ্দিন কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে জেব্রা ক্রসিং আঁকা হয়।

এ বিষয়ে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম সাংবাদিকদের বলেন, পর্যায়ক্রমে আমরা সবকটি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সমনে জেব্রা ক্রসিং আঁকবো এবং স্পিডব্রেকার নির্মাণ করবো। পাশাপাশি যেসব স্থানে জেব্রাক্রসিংয়ের রং উঠে গেছে, সেগুলো রং করে দেয়া হবে। আর যেখানে স্পিডব্রেকার নেই সেখানে তা নির্মাণ করা হবে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের চালকরে রেষারেষিতে একটি বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। এ ছাড়া আহত হয় আরও ১০/১৫ জন শিক্ষার্থী। এই ঘটনায় ৯ দফা দাবিতে টানা নয়দিন রাজপথে আন্দোলন করে দেশের বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী।

নিহত দুই শিক্ষার্থী হলো- শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব। নিহত মিমের বাবা ঘটনার দিনই ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা করেন।

এ মামলায় জাবালে নূরের তিনটি গাড়ির তিন চালক ও দুই হেলপারকে গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: