সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবৈধ অভিবাসনের অভিযোগে ভারতে ১১ বাংলাদেশি গ্রেপ্তার

প্রবাস ডেস্ক:: অনুপ্রবেশের অভিযোগে ভারতের আমেদাবাদ থেকে ১১ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।ভারতে গিয়ে অবৈধভাবে বসবাসের অভিযোগে শুক্রবার তাদের গ্রেপ্তার করে আমেদাবাদের অপরাধ দমন শাখার স্পেশ্যাল অপারেশন গ্রুপ (এসওজি)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আমেদাবাদের অপরাধ দমন শাখার কর্মকর্তা জে কে ভাটের নেতৃত্বে ওই বাংলাদেশি নাগরিকদের খুঁজে বের করা হয়।তাদের জিজ্ঞাসাবাদ করে ভারতে কোনো অপরাধমূলক কাজের সঙ্গে তারা যুক্ত ছিলো কি না তা খতিয়ে দেখা হয়।

জানা গেছে, গ্রেপ্তার হওয়া বাংলাদেশিরা আমেদাবাদ শহরের ওদাভ এবং শাহ-ই-আলম এলাকায় থাকতেন।তাঁরা প্রত্যেকেই আমেদাবাদে শ্রমিকের কাজ করতেন। বিশ্বস্ত সুত্রে খবর পেয়ে শুক্রবার ওদাভ ও শাহ-ই-আলম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ভারতীয় পুলিশ।

ধৃতরা হলেন, তরিকুল সরদার (৩৫), সিকান্দার আব্দুল জলিল শেখ (৩৮), শামিম শেখ (৪১), লুসান মন্টু মোল্লা (২৩), জেহাদ-উল-জামাল শেখ (২৪), তুহিন রহমান মোল্লা (৩২), মহম্মদ রাজু (২০), আসলাম ফকির (২৮), জুয়েল সরদার (৩৮), জাহাঙ্গির শেখ (৩৪), সইদ কালু মোল্লা (৩৫)। তাদের বাড়ি বাংলাদেশের নড়াইল, মাগুরা, গোপালগঞ্জ ও খুলনা জেলার বিভিন্ন এলাকায়। ধৃতদের বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্ট সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: