সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধানের শীষের সমর্থনে ২৪নং ওয়ার্ডে মহানগর বিএনপির গণসংযোগ

সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন বলেছেন, ৩০ জুলাই সিসিক নির্বাচনে সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে ব্যাপক ভোট ডাকাতি সত্ত্বেও সিলেটবাসী মেয়র পদে আরিফুল চৌধুরীকে বিজয়ের দ্বারপ্রান্তে এগিয়ে রেখেছে। স্থগিত থাকা দুটি কেন্দ্রেও ধানের শীষে ভোট দিয়ে বিজয়ের দ্বারা অব্যাহত রাখতে সিলেটবাসীকে এগিয়ে আসতে হবে। আরিফুল হক চৌধুরী ও সিলেটের উন্নয়ন একই সুত্রে গাথাঁ। তাই সকল ষড়যন্ত্র উপেক্ষা করে উন্নত ও মডেল নগরী গড়ে তুলতে স্থগিত কেন্দ্রেও ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। এই বিজয় হবে সিলেটের বিজয়, গণতন্ত্রের বিজয়, উন্নয়নের বিজয় ও সত্যের বিজয়।

তিনি মঙ্গলবার নগরীর ২৪নং ওয়ার্ডের স্থগিত থাকা কেন্দ্রের পুনঃনির্বাচন উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে উপরোক্ত কথা বলেন। নেতৃবৃন্দ ২৪নং ওয়ার্ডের শাপলাবাগ, টুলটিকর ও মিরাপাড়া এলাকার বিভিন্ন স্থানে পৃথক স্থানে গণসংযোগ করেন। এসময় ২৪নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলার প্রার্থীকে বিজয়ী করারও আহ্বান জানান তারা।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, মহানগর উপদেষ্ঠা সৈয়দ বাবুল, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, ত্রাণ সম্পাদক আব্দুর রহিম মল্লিক, সহ-সাংস্কৃতিক সম্পাদক কয়েস আহমদ সাগর, ২৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নোমান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হক স্বাধীন, সাবেক ছাত্রদল নেতা কয়েস আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জিএম সেলিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার ও ছাত্রদল নেতা সাজ্জাদ আরিফ প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: