সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া যুবলীগের আজীবন সভাপতি খসরুজ্জামানের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ

কুলাউড়া প্রতিনিধি ::
কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি ও জামান ট্রাভেলস্ এর স্বত্বাধিকারী প্রয়াত মো. খসরুজ্জামানের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ (৮আগস্ট) বুধবার। ২০০১ সালের এই দিনে তিনি আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। আওয়ামী পরিবারের নিবেদিত ও বিশ্বস্থ এই নেতা আমৃত্যু বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি ছিলেন।

পচাত্তর পরবর্তি সময়ে দলের যখন দুঃসময় চলছিলো তখন ১৯৮৬ সালে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্বভার গ্রহন করেন প্রয়াত মো. খসরুজ্জামান। তিনি ২০০১ সালের ৮আগস্ট মৃত্যুর দিন পর্যন্ত দুই মেয়াদে ১৫ বছর একাধারে যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তৎকালিন সময়ে যুবলীগে তিনি দীর্ঘদিন দায়িত্বে থাকলেও আওয়ামী ঘরোনার বেশিরভাগ কর্মকান্ড তাকে ঘিরেই পরিচালিত হতো। দলের আদর্শকে বুকে লালন করে শ্রম ও মেধা দিয়ে সংগঠনকে তিনি নিজের পরিবারের করে নিয়েছিলেন। তৎকালীন কুলাউড়া স্টেশন রোডের জহুরা মার্কেটে (বর্তমান ইষ্টার্ন শপিং সেন্টার) তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠান জামান ট্রাভেলস্কে কেন্দ্র করে যুবলীগ, আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের কর্মকান্ড পরিচালিত হতো।

কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও প্রয়াত খসরুজ্জামান এর পুত্র মোঃ তারেক হাসান জানান ১৭তম মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: