সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিব-তামিমদের মুখে ‘আমরা করবো জয়…’ (ভিডিও)

নিউজ ডেস্ক:: ওয়ানডেতে যত ভালো দল বাংলাদেশ, টেস্ট এবং টি-টোয়েন্টিতে তেমন নয়। বিশেষ করে বিদেশের মাটিতে। মাত্রই তো কিছুদিন আগে ভারতের দেরাদুনে গিয়ে আফগানিস্তানের মতো দলের কাছে হোয়াইটওয়াশ হয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। সেই দলটিই কি-না মাত্র দেড় থেকে দুই মাসের মাথায় টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ২-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতে নেয় বাংলাদেশ।

ওয়ানডে সিরিজেও বাংলাদেশ জিতেছিল ২-১ ব্যবধানে। এরপর টি-টোয়েন্টিও জিতলো ২-১ ব্যবধানে। বিশেষ করে টি-টোয়েন্টিতে প্রথম ম্যাচ হেরে যাওয়ার পর ঘুরে দাঁড়িয়ে পরের দুই ম্যাচ জেতা এবং সিরিজ নিজেদের করে নেয়ার কৃতিত্ব কম নয়।

সেখানে দেখা যাচ্ছে একে অপরের কাঁধে হাত দিয়ে, গোল হয়ে দাঁড়িয়ে গাইছে, ‘আমরা করবো জয়…’। কণ্ঠ মিলিয়েছেন, সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ থেকে শুরু করে সবাই। এই গানটিই কিন্তু বাংলাদেশ দলের ড্রেসিং রুমকে উজ্জীবিত করে তোলার অন্যতম একটি হাতিয়ার। এর আগেও দেখা গেছে, বাংলাদেশ দলের সব সাফল্যের সঙ্গী ছিল, ‘আমরা করবো জয়… আমরা করবো জয়… আমরা করবো জয় একদিন…।’

কিন্তু সমস্যা বেধেছিল অন্য জায়গায়। দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে ড্রেসিং রুমে ‘আমরা করবো জয়…’ গানটির পরিবর্তে কোরাস করে ক্রিকেটাররা গেয়েছিলেন, হালে জনপ্রিয়তা পাওয়া, ‘অপরাধি’ গানটি। তরুণ ক্রিকেটারদের সঙ্গে সেই গানে কোরাস মিলিয়েছিলেন সাকিব আল হাসানও। এরপর আফগানদের কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ।

ড্রেসিং রুমে ‘অপরাধি’ গান গাওয়াটাই অনেকের পছন্দ হয়নি। তারওপর, সিরিজে বাংলাদেশ হয়েছে হোয়াইটওয়াশ। যে কারণে, তুমুল সমালোচনার মুখে পড়ে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। অবশেষে, সিরিজ জয়ের পর ক্রিকেটাররা আবারও নিজেদের ড্রেসিংরুমে ফিরিয়ে আনলো অনুপ্রেরণামূলক, ‘আমরা করবো জয়…’ গানটি।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: