সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুজন সম্পাদকের বাসভবন ও মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার প্রতিবাদে সিলেটে সুজনের মানববন্ধন

সুশাসনের জন্য নাগরিক-সুজনের কেন্দ্রীয় সম্পাদক ডঃ বদিউল আলম মজুদারের বাসভবন ও ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলার প্রতিবাদে সুজন সিলেটের আয়োজনে ৭ আগস্ট মঙ্গলবার সিলেট ক্বীন বীজের নীচে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক এডভোকেট শাহ সাহেদা আখতারের পরিচালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, বাপা সম্পাদক আব্দুল করিম কিম, সাবেক ব্যাংকার সালেহ আহমদ চৌধুরী, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী, আব্দুর রহমান রিপন, মানবাধিকার সাংবাদিক ফোরামের সভাপতি ফয়সল আহমদ বাবলু, সুজন সিলেটের সহ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেইন, একডোর নির্বাহী পরিচালক লক্ষ্মী কান্ত সিংহ, ইয়ুথ গ্র“পের লিডার এডভোকেট নিতু কান্ত দাস, কামাল আলী গাজী, সালমান আহমদ, মারুফুজ্জামান অসীম, সুজন সিলেটের সদস্য আমিনুল আমিন, ইমাম উদ্দিন কামাল, সাদিয়া আক্তার প্রমুখ।

মানববন্ধনে সুজন নেতৃবৃন্দ- এ ধরনের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন, দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সরকার কর্তৃক ডঃ বদিউল আলম মজুদার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সুজন তথা বাংলাদেশের নাগরিক হিসেবে আমরা বাংলাদেশ সরকারের কাছে প্রত্যাশা করছি এ ব্যাপারে সরকার দৃঢ় প্রদক্ষেপ গ্রহণ করবেন। এছাড়া বাংলাদেশের প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে দুর্বৃত্তদের কঠোরভাবে দমন করা উচিত। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: