সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিবগঞ্জে সিএনজি অটোরিক্সা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর শিবগঞ্জ পয়েন্টে একটি সিএনজি অটোরিক্সা ও ২৫ পিস ইয়াবাসহ সাইদুল ইসলাম (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শাহপরান থানা পুলিশ।

সোমবার রাত পৌনে ১টার দিকে চেকপোস্ট করাকালে তাকে আটক করা হয়।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব জানান, সোমবার রাত শিবগঞ্জ পয়েন্টে সিলেট-থ-১২-০৯২৮ সিএনজি গাড়ীটিকে থামার সিগন্যাল দেয়া হয়। ড্রাইভারে না থেমে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় দায়িত্বরত পুলিশ ফোর্স ধাওয়া করে উপশহর ই-ব্লক মেইন রোডের হোটেল গুলবাহার এর সামনে সাইদুল ইসলামকে আটক করে। এসময় তার দুই সহযোগী এনাম আহমদ (২৬) ও ইমন প্রকাশ মনির আহমদ ইমন (২৮) পালিয়ে যায়। সাইদুল ইসলামকে চেক করে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক সাইফুল ইসলাম দক্ষিণ সুরমার বরইকান্দির মৃত দুদু মিয়ার ছেলে। পালিয়ে যাওয়া এনাম আহমদ (২৬) মোগলাবাজার থানার আলমপুরের মুত মানিক মিয়ার ছেলে এবং ইমন প্রকাশ মনির আহমদ ইমন (২৮) বরইকান্দির মুত ফারুক মিয়া ছেলে।

সাইফুল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ৯(খ)/২১/২৫ ধারায় এজাহার দাখিল করলে, শাহপরাণ (রহঃ) থানার মামলা নং-০৪ তাং-০৬/০৮/১৮খ্রি. রুজু করা হয়। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: