সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে দোকানঘরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগ

ছাতক প্রতিনিধি:: ছাতকে পল্লী বিদ্যুতের মিটার ছাড়া ৮টি ব্যবসায়ি প্রতিষ্ঠানে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ ব্যবহারের অভিযোগ উঠেছে। মার্কেটের তত্বাবধায়কের মাধ্যমে দীর্ঘদিন ধরে ৮টি দোকানে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের ফলে কোম্পানীটি আর্থিক ভাবে ক্ষতির সম্মুখিন হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোবিন্দগঞ্জের রহমতুননেছা শপিং কমপ্লেক্সে।

পল্লীবিদ্যুত গোবিন্দগঞ্জ জোনাল অফিস সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জের রহমতুননেছা শপিং কমপ্লেক্সটি স্থানীয় আশরাফুর রহমান চৌধুরির মার্কেট। এ মার্কেটে দীর্ঘদিন ধরে চোরাই পথে অবৈধভাবে মেইন লাইন থেকে মার্কেটের ছাদে সংযোগ দিয়ে ৮টি দোকানে বিদ্যুত সংযোগ দিয়ে পরিচালিত হয়ে আসছিল। প্রতি মাসের বিলের টাকার ব্যবধানে তাদের সন্দেহ হলে অফিসের ইঞ্জিনিয়ার আবদুল খালেককে চেক করার জন্য সেখানে পাঠানো হয়। এক পর্যায়ে ছাদের উপর ধরা পড়ে অবৈধ বিদ্যুৎ লাইনের বিদ্যুত সংযোগ। তিনি তখন মোবাইল ফোনে আলামত সংগ্রহ করে লাইনটি বিচ্ছিন্ন করে দেন। ২৪ জুলাই থেকে এ ঘটনার প্রায় ১৩দিন অতিবাহিত হলেও অজ্ঞাত কারণে কোন জরিমানা আদায় করা হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে গোবিন্দগঞ্জ জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক (ডিজিএম) একেএম জাহিদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মার্কেটের কর্তৃপক্ষের কাছে জরিমানার পত্র পাঠানো হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: