সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মামলার শুনানি শুরু; কী হবে বেন স্টোকসের ভবিষ্যত?

স্পোর্টস ডেস্ক:: মাতাল হয়ে মারামারি করে কী বিপদেই না পড়েছেন বেন স্টোকস।ভারতের বিপক্ষে প্রথম টেস্টে দুর্দান্ত পারফর্ম করার পরেও বাদ পড়তে হয়েছে দ্বিতীয় টেস্ট থেকে। এর পেছনে কারণ হলো, নাইট ক্লাবে মারামারির ঘটনায় ব্রিস্টলের আদালতে চলতি সপ্তাহে হাজিরা দিতে হচ্ছে তাকে। চলছে শুনানি।মামলায় দোষী সাব্যস্ত হলে স্টোকসের ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে শংকিত হওয়ার যথেস্ট আছে। এই অভিযোগে দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ তিন বছর পর্যন্ত জেল হতে পারে।

সোমবার আদালতে শুনানি চলাকালীন বেরিয়ে আসছে নানা তথ্য। যার ফলে সমস্যা আরও বাড়তে পারে ইংলিশ অল-রাউন্ডারের। আদালতে বিপক্ষ আইনজীবী বলেন, গত সেপ্টেম্বরে নাইটক্লাবে মারপিটের সময় আত্মরক্ষার চেয়েও বেশি কিছু করেছিলেন স্টোকস। বলা হচ্ছে, সে দিন পাবে দুই সমকামী ব্যক্তিকে নকল করছিলেন স্টোকস। একজনের নিতম্বে নাকি জ্বলন্ত সিগারেট চেপে ধরেছিলেন।

গত ২৭ সেপ্টেম্বর সকালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচ জিতেছিল ইংল্যান্ড। রাতে নাইটক্লাবে গিয়েছিলেন সেই দলের চার সদস্য স্টোকস, জো রুট, অ্যালেক্স হেলস ও জনি বেয়ারস্টো। অভিযোগ, সেখানেই দুই সমকামী ব্যক্তিকে উত্যক্ত করার পরে রায়ান আলি ও রায়ান হেল নামের দুই ব্যক্তিকেও বেদম মারধর করেন স্টোকস। যদিও বিচারকের সামনে এই অভিযোগ অস্বীকার করেন স্টোকস। বিপক্ষ আইনজীবী নিকোলাস কর্সেলিস শুনানি চলাকালে বলেছেন, স্টোকসের পিটুনিতে রায়ান আলি ও রায়ান হেল, দুজনেই অচৈতন্য হয়ে গিয়েছিলেন।

স্টোকস এর আগে বলেছিলেন, ঘটনার দিন তিনি ও হেলস রাত পৌঁনে একটার দিকে নাইটক্লাব ছাড়েন। কিন্তু দুজনেই আবারও নাইটক্লাবে ফিরে আসেন রাত ২টার দিকে। সেখানে ঢোকার মুখে বাউন্সার অ্যান্ড্রু কানিংহাম তাদের বাঁধা দেন। তাই বাউন্সারকে ঘুষ দিয়ে নাইটক্লাবে ঢোকার প্রস্তাব দেন তারা। কিন্তু বাউন্সার এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

আদালতে কানিংহাম আরও জানিয়েছেন, এর পরেই স্টোকস হতাশ হয়ে দুই সমকামী ব্যক্তি কাই ব্যারি ও উইলিয়াম ও’কোনরকে কটাক্ষ করতে শুরু করেন। এক সময় ও’কোনরের পশ্চাদ্দেশে জ্বলন্ত সিগারেটও চেপে ধরেছিলেন। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: