সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম সিনেমায় ১ টাকা সম্মানী পেয়েছিলেন আমিন খান

নিউজ ডেস্ক:: ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। তার অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ হতে যাচ্ছে আসছে ১ অক্টোবর। ১৯৯৩ সালের এই দিনে মুক্তি পেয়েছিল আমিন খান অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অবুঝ দুটি মন’। সেটি ছিলো সুপারহিট।

অবশ্য কথা ছিলো তুমুল জনপ্রিয় চলচ্চিত্র সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে অভিষিক্ত হবেন তিনি। তবে শ্রদ্ধাভাজন এক পরিচালকের অনুরোধে শেষ পর্যন্ত ছবিটিতে তার আর অভিনয় করা হয়নি।

আসছে ঈদ উপলক্ষে নির্মিত এই অনুষ্ঠানটি হলো মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল-এর বিশেষ পর্ব। এতে অতিথি হয়ে চিত্রনায়ক আমিন খান জানালেন তার জীবনের নানা অজান অধ্যায়। তিনি জানালেন, জীবনের প্রথম চলচ্চিত্রটিতে তার সম্মানী ছিলো মাত্র ১ টাকা।

Amin Khan

১৯৯২ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় ২১ হাজার অংশগ্রহণকারীর মধ্যে একমাত্র নির্বাচিত মুখ আমিন খানের অবশ্য ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পাশাপাশি দারাশিকো পরিচালিত ‘অঞ্জলী’, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘আজকের হাঙ্গামা’ ও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লাভ’ ছবিতেও অভিনয় করার কথা ছিল।

রুম্মান রশীদ খান ও সাকি’র উপস্থাপনায় রাঙা সকাল-এর বিশেষ এই পর্ব প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে আসছে ঈদের তৃতীয় দিন সকাল ৭টা থেকে ৮টায়।। ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: