সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ভুয়া পুলিশ এসআই আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের এক ভুয়া এসআইকে আটক করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ। রোববার সন্ধ্যায় শহরের পৌর এলাকার স্টেশন রোডস্থ শাপলা সুপার মার্কেটের সামনে থেকে আবুল ইসলাম (৩৩) নামে ভুয়া পুলিশ এস আইকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আবুল ইসলামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মদনপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে বলে জানা গেছে।

শ্রীমঙ্গল থানার পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি আবুল ইসলাম নিজেকে মৌলভীবাজার থানার এসআই পরিচয় দিয়ে অন্ত কুর্মী নামের এক ব্যক্তির চুরি হওয়া একটি ইজিবাইক উদ্ধার করে দেয়ার কথা বলে ৫ হাজার টাকা দাবি করে। পরে অন্ত কুর্মী ইজিবাইকটি ফেরত পাওয়ার আশায় প্রাথমিক অবস্থায় তাকে নগদ ১ হাজার ৮০০ টাকা প্রদান করে। পরবর্তীতে আবুল ইসলাম বাকি টাকার জন্য অন্ত কুর্মীকে তাগাদা দিলে রোববার বিকেলে শাপলা মার্কেটের সম্মুখে এসে বাকি ৩ হাজার ২০০ টাকা লেনদেনের সময় ইজিবাইকটি কোথায় জানতে চাইলে এসআই পরিচয়দানকারী ওই প্রতারক জানায় ইজি বাইকটি উদ্ধার করে শাহজিবাজার থানায় রাখা হয়েছে।

কিন্তু শাহজিবাজার নামে কোন থানার নাম না থাকায় তাকে ভুয়া এসআই সন্দেহ করে শ্রীমঙ্গল থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে শ্রীমঙ্গল থানার এসআই মো. রফিকুল ইসলাম এসে আবুল ইসলামকে পুলিশ হেফাজতে নেন। পরবর্তীতে মৌলভীবাজার সদর থানায় আবুল ইসলাম নামে কোন এসআই না থাকায় পুলিশের জিজ্ঞাসাবাদে সে নিজেকে ভুয়া এসআই পরিচয়দানকারী বলে স্বীকার করে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আবুল ইসলামের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: