সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিল্পীদের সতর্ক থাকতে অভিনয় শিল্পী সংঘের আহ্বান

বিনোদন ডেস্ক:: শিল্পীদের সতর্ক করল ‘অভিনয় শিল্পী সংঘ’। দেশের দেশের চলমান পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক পোস্ট না দেয়ার জন্য শিল্পীদের প্রতি অনুরোধ জানিয়েছে অভিনয় শিল্পী সংঘ। সংগঠনটির সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এই আহ্বান জানান।

এক বিজ্ঞপ্তিতে তারা বলেন, ‘অভিনয় শিল্পী সংঘ একটি অরাজনৈতিক পেশাজীবী সংগঠন। বর্তমানে নিরাপদ সড়ক চাই যে আন্দোলন তা যৌক্তিক এবং আমরা অভিনয় শিল্পীরা এর সঙ্গে আছি। আমরা অভিনয় শিল্পীরা অনেকেই ব্যাক্তিগতভাবে ঢাকার বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি এবং সহমর্মিতা জানিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীকে কোমলমতি ছাত্রছাত্রীদের সব যৌক্তিক দাবি মেনে নেয়ায় কৃতজ্ঞতা জানাই।’

তারা আরও বলেন,‘আমাদের সংগঠনের অন্তর্ভুক্ত সব অভিনয় শিল্পীদের বিশেষভাবে অনুরোধ জানাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও রকম বিভ্রান্তিমূলক খবর না প্রচার করার জন্য।’

প্রসঙ্গত, ফেসবুক লাইভে এসে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ছোটপর্দার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। গত শনিবার সন্ধ্যায় উত্তরা থেকে র‌্যাব-১ তাকে আটক করে।
তার বিরুদ্ধে ৫৭ ধারায় (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে) মামলা করা হয়েছে। রোববার (৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় র‌্যাব-১ এ মামলাটি করেন। মামলা নং-৮।

রোববার বিকেলে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে কাজী নওশাবা আহমেদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: