সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলের সঙ্গে কলেজে ভর্তি হলেন কাজল!

বিনোদন ডেস্ক:: সু-অভিনেত্রী হিসেবে বলিউডে কাজলের পরিচিতি।ছবিতে অভিনয়ের ব্যাপারে বেশ যাচাই-বাছাই করেন তিনি।একটা সময় চুটিয়ে অভিনয় করলেও অনেক বছর ধরেই তিনি বিরতি দিয়ে কাজ করছেন। ২০১৫ সালের পর তাকে দেখা যায়নি কোনো বলিউডের ছবিতে। ৩ বছর পর তিনি নতুন ছবি নিয়ে আসছেন।নাম ‘হেলিকপ্টার ইলা’।

কাজলের ৪৪তম জন্মদিন উপলক্ষে রোববার (৫ আগস্ট) প্রকাশ হয়েছে ‘হেলিকপ্টার ইলা’ ছবির ট্রেলার। সেখানেই দেখা মিললো চঞ্চল প্রকৃতির কাজলের এক অন্যরকম মায়ের রূপ।

ছবিতে দেখা যাবে, কলেজ পড়ুয়া এক ছেলে রয়েছে কাজলের। যিনি তার ছেলের প্রতি অত্যন্ত পজেসিভ। ছেলেকে সবসময় চোখে চোখে রাখতে ছেলের সঙ্গে কলেজে ভর্তি হন কাজল।কিন্তু ছেলের প্রতি অত্যন্ত নজরদারি ছেদ আনে মা-ছেলের সম্পর্কে।ছেলের সঙ্গে সাময়িক সংঘাতেই আবার নতুন করে বাঁচার মানে খুঁজে পান কাজল।একজন মায়ের পাশাপাশি এলা (কাজল) যে একজন গায়িকাও,তাই তার নিজের প্রতি আরও বেশি নজর দেওয়া উচিত বলে উপলব্ধি করেন।

‘হেলিকপ্টার ইলা’ ছবিটি পরিচালনা করেছেন প্রদীপ সরকার।ছবিতে কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন।অজয় দেবগণ প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: