সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২০ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুভেন্টাসকে হারিয়ে বার্তা দিয়ে রাখলো রিয়াল মাদ্রিদ!

স্পোর্টস ডেস্ক:: রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেয়ার সময়ই ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়ে দিয়েছিলেন, প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে তিনি সদ্য ছেড়ে আসা ক্লাবের বিপক্ষে খেলবেন না। ঘোষণা অনুযায়ী নিজের কথা রাখলেন। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেললেন না সিআর সেভেন।

তবে যুক্তরাষ্ট্রের মাটিতে অনুষ্ঠিত প্রাক প্রস্তুতি ম্যাচে রোনালদোর নতুন ক্লাব জুভেন্টাস ৩-১ গোলে হেরেছে তার পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদের কাছে। জুভদের হারিয়ে একটা বার্তাই দিয়ে রাখলো লজ ব্লাঙ্কোজরা। যে, সেরা ফুটবলারকে নিলেও সেরারা সেরাই থাকবে সব সময়।

ম্যাচের মোট চারটি গোলই এসেছে রিয়াল ফুটবলারদের পা থেকে। রিয়ালের পক্ষে জোড়া গোল করেন মার্কো আসেনসিও একটি গোল করেন গ্যারেথ বেল এবং আত্মঘাতী গোল করে জুভেন্তাসের স্কোরবোর্ডে একটি গোল জুড়ে দেন দানি কারভাহল।

প্রথমার্ধের শুরুতেই আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। ১২ মিনিটে কারভাহলের আত্মঘাতী গোল করে ব্যাকফুটে ঠেলে দেন রিয়াল মাদ্রিদকে। তবে বিরতির আগেই প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দিয়ে দলকে সমতায় ফেরান বেল। ৩৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বিদ্যুৎগতির শটে বল জালে জড়িয়ে দেন রিয়াল ফরোয়ার্ড। ১-১ গোলে সমতায় থেকে ম্যাচের প্রথমার্ধ শেষ করে দুটি দল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন রিয়ালের ফুটবলাররা। রোনালদোহীন রিয়ালও যে ফুটবলবিশ্ব শাসন করার ক্ষমতা রাখে তা প্রমাণ করে দিলো তারা। রোনালদোর নতুন দল জুভেন্টাসও সেটা টের পেলো ভালোভাবে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ইসকোর পরিবর্তে মাঠে নেমে দ্রুত ম্যাচের গতি বদলে দেন আসেনসিও। ৯ মিনিটের ব্যবধানে দুবার প্রতিপক্ষের জালে বল পাঠান রিয়ালের এই ফুটবলার। ৪৭ এবং ৫৬ মিনিটে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন আসেনসিও। ৪৭ মিনিটে ভিনিসিয়াসের পাস ডি-বক্সে পেয়ে দলকে এগিয়ে দেন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার। ৫৬ মিনিটে তার দ্বিতীয় গোলটি আসে ভাসকুয়েজের পাস থেকে।

বিশ্বকাপ চলাকালীনই স্প্যানিশ ফুটবলকে গুডবাই জানিয়ে ইতালিতে পা রাখেন রোনালদো। কয়েকদিন আগেই ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লিখিয়েছেন পর্তুগিজের তারকা ফুটবলার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: