সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলব্যাগে ঢাকায় পাথর আনা হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা গুজব ছড়ানো হচ্ছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ব্যাগ নিয়ে ঢাকায় আসছেন এমন অনেকের স্কুলব্যাগ ভর্তি পাথর পাওয়া গেছে।

ট্রাফিক সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে রোববার রাজধানীর জিরো পয়েন্টে সাংবাদিকদের কাছে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আপনারা দেখেছেন এগুলো সব মিথ্যাচার। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অভিনেত্রী মিথ্যচার করে কীভাবে কাঁদলেন আপনারা দেখেছেন।

এ সময় বিএনপি নেতা আমির খসরুর ফোনালাপের প্রতিও ইঙ্গিত করেন স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবার ছড়িয়ে পড়া এক ফোনালাপে এই বিএনপি নেতাকে আন্দোলনরত শিক্ষার্থীদের উস্কে দেয়ার কথা শোনা যায়।

এ বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, একজন দায়িত্বশীল নেতা ফোন দিয়ে কুমিল্লা থেকে ঢাকায় লোক আনছেন। ব্যাগ নিয়ে ঢাকা আসছেন এমন অনেকের ব্যাগে আমরা পাথর পেয়েছি। পুলিশ অনেককে পাথর বোঝাই স্কুলব্যাগসহ আটক করেছে। হাজার হাজর স্কুল ড্রেস ও আইডি কার্ড তৈরি হচ্ছে।

তিনি বলেন, পুলিশ অনেক ধৈর্য্য ধারণ করছে। কিন্তু এর মানে এই নয় কেউ অরাজকতা করতেই থাকবে, আর পুলিশ বসে বসে দেখবে। আইনের ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেবো।

তিনি আরও বলেন, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ্য মাধ্যমে আন্দোলনের যে ছবি দেয়া হয়েছে তার অনেকগুলোই পাকিস্তানের ছবি। এর মধ্যে ২০১২-১৩ সালের ছবিও আছে।

শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার পরামর্শ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের কোনো দাবি অপূর্ণ নেই। যে দুইটা আছে তার একটি নিরাপদ সড়কের দাবিতে আইন, যেটি সোমবার মন্ত্রীসভায় উঠবে। অপরটি হলো আন্ডারপাস ও ওভারব্রিজ তৈরি। এ বিষয়ে ইতোমধ্যে প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে দায়িত্ব দিয়েছেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: