সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামায়াত-বিএনপি শিক্ষার্থীদের সঙ্গে মিশে অপতৎপরতায় লিপ্ত

নিউজ ডেস্ক:: নিরাপদ সড়ক আন্দোলনের সঙ্গে থেকেই জামায়াত-বিএনপির ষড়যন্ত্রকে রুখতে হবে বলে জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। রোববার রাজধানীর তোপখানা রোডে ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে বাংলাদেশ ছাত্রমৈত্রী ও বাংলাদেশ যুব মৈত্রীর এক যৌথসভায় তিনি এ মন্তব্য করেন।

ফজলে হোসেন বাদশা বলেন, উদ্বেগের সঙ্গে লক্ষ্য করা যাচ্ছে ইতোমধ্যে শিক্ষার্থীর ছদ্মাবরণে তাদের পোশাক ও আইডি কার্ড বানিয়ে বিভিন্ন স্থানে জামায়াত-বিএনপি তাদের রাজনৈতিক হীন উদ্দেশ্য হাসিলের জন্য বিভিন্নভাবে প্ররোচিত করছে এবং ধ্বংসাত্মক তৎপরতায় লিপ্ত হচ্ছে। এতে কোমলমতি শিক্ষার্থীরা যেকোনো দুর্ঘটনার শিকার হতে পারে। এর ফলে পরিস্থিতি আরও জটিল হতে পারে।

তিনি বলেন, নিরাপদ সড়কের দাবিতে গত কয়েকদিন ধরে চলা শিক্ষার্থীদের আন্দোলনে দেশে সড়ক পরিবহনের ক্ষেত্রে যে নৈরাজ্য-বিশৃঙ্খলা বিরাজ করছে তার বিরুদ্ধে বিক্ষোভের বহিঃপ্রকাশ।

বাদশা বলেন, দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরে মালিক-শ্রমিক সিন্ডিকেট তাদের অপকর্ম সাধন করতে জনগণ এমনকি সরকারকেও জিম্মি করে রেখেছে। এই আন্দোলনকে বিভ্রান্ত ও ভিন্নখাতে প্রবাহিত করার জন্য প্রতিক্রিয়াশীল গোষ্ঠী কাজে লাগাতে অপচেষ্টা করছে। এর ফলে শিক্ষার্থীদের এই আন্দোলন জনগণের যে স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়েছিল তা হারাবে। এটি একটি যৌক্তিক আন্দোলন।

সভায় আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ড. সুশান্ত দাস, নুর আহমদ বকুল, বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, সহ-সাধারণ সম্পাদক তাপস দাস, বাংলাদেশ ছাত্রমৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: