সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অার কোনো মায়ের কোল খালি হোক, তা চাই না : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: দেশের সকল শিক্ষার্থীর বাবা-মা, অভিভাবক ও শিক্ষকদের প্রতি অাহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অাপনাদের শিশুদের ঘরে ফিরিয়ে নিন, স্কুলে পাঠান। যা হওয়ার যথেষ্ট হয়েছে। অান্দোলনে তৃতীয় শক্তি ঢুকে গেছে। এখন যদি কোনো অঘটন ঘটে তার দায় দায়িত্ব কে নেবে?

তিনি বলেন, স্বজন হারানোর ব্যথা অামি বুঝি। যে তৃতীয় শক্তি মাঠে নেমেছে এরা কিন্তু মানুষ না। এরা কিন্তু অাগুনে পুড়িয়ে মানুষ মারে। অার কোনো মায়ের কোল খালি হোক, এটা অামি চাই না।

অাজ রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের অাওতায় ১০টি জেলার ৩০০টি ইউনিয়নের অপটিক্যাল ফাইবার কানেটিভিটির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, তৃতীয় শক্তি এমন কোনো অপকর্ম নেই যা তারা পারে না। অাজ গাউছিয়া ও নিউ মার্কেটে ইউনিফর্ম এবং নীলক্ষেতে অাইডি কার্ড বানানোর হিড়িক পড়ে গেছে। এগুলো কারা বানাচ্ছে? অাওয়ামী লীগ অফিসে কারা হামলা করলো? ১৭ জন অাহত হয়েছে। এরা কারা, এরা কি শিক্ষার্থী?

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা এখন ঘরে ফিরে যাও। লেখাপড়ায় মনোযোগ দাও। ভবিষ্যতে তোমরাই এ দেশ পরিচালনা করবে। সে হিসাবে লেখাপড়া করো প্রস্তুতি নাও। লেখাপড়া ছাড়া ভালো কিছু করার সুযোগ নেই।

শেখ হাসিনা বলেন, অামরা ২১ বছরের জঞ্জাল সরিয়ে দেশ পরিচালনা করছি। তোমরা যখন দেশ পরিচালনা করবে তখন এ জঞ্জাল তোমাদের সরাতে হবে না। তোমরা খুব সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারবে।

প্রধানমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের অান্দোলনে তৃতীয় শক্তি ঢুকে গেছে। তাই অামি শঙ্কিত। সে জন্য ছাত্রদের অামি শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যাওয়ার অনুরোধ করছি।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, অাইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ অাহমেদ পলক প্রমুখ বক্তব্য রাখেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: