সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে অগ্রণী ব্যাংকের স্বচ্ছ প্রক্রিয়ায় এসএমই ঋণ বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে ক্ষুদ্র ও মাঝারি শিল্প বিকাশের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড ভানুগাছ শাখার ২০ জন গ্রাহকের মধ্যে ১০ লক্ষ টাকা টাকা এসএমই ঋণ বিতরণ করা হয়েছে। শনিবার অগ্রণী ব্যাংক ভানুগাছ বাজার শাখার আয়োজনে এ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে “ মিট দ্যা বারোয়ার ও স্বচ্ছ প্রক্রিয়ায় এসএমই ঋণ বিতরণ” অনুষ্টানের আয়োজন করা হয়।

অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (মৌলভীবাজার অঞ্চল) বিশ্বজিৎ দাসের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের সিলেট সার্কেলের মহা-ব্যবস্থাপক জাকিয়া বেগম, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, ব্যাংকের সিলেট সার্কেলের উপ-মহা-ব্যাবস্থাপক মশিউর রহমান, ব্যাংকের সিলেট পশ্চিমাঞ্চল প্রধান আজিজুল হক, পূর্বাঞ্চল প্রধান আশেক এলাহী, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোবারক হোসেন সরকার, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, ভানুগাছ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন, কমলগঞ্জ ব্যাংকার্স এসাসিয়েশনের সভাপতি মোঃ সালাহ উদ্দিন ও এক্সপ্রেস মানি এর প্রতিনিধি মোঃ আজহারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক ভানুগাছ শাখার ব্যাবস্থাপক আব্দুল্লা আল মামুন কোরেশী, গবেষক ও উন্নয়ন চিন্তক আহমদ সিরাজ, রাজদেও কৈরী প্রমুখ। অনুষ্টানের শুরুতে ব্যাংকের সার্বিক কর্মকান্ডের বিভিন্ন তথ্য চিত্র প্রদর্শন করা হয়। ।

আলোচনা পর্ব শেষে অতিথিবৃন্দ ঋণ গ্রহীতাদের হাতে চেক তুলে দেন। অনুষ্টানে মোট ২০ জন এসএমই ঋণ গ্রহীতার মধ্যে ১টি ট্রাক্টর, ১টি পাওয়ার টিলার ও নগদ ১০ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়।
অনুষ্টান শেষে সারাদেশের মধ্যে পুরস্কৃত ৬৪ জন গ্রাহকের মধ্যে একজন কমলগঞ্জের জাকির হোসেনের হাতে এক্সপ্রেস মানি প্রদত্ত এলইডি টিভি তুলে দেন প্রধান অতিথি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: