সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে স্কুলছাত্রীতে শ্লীলতাহানির অভিযোগে একজনের ৬ মাসের কারাদন্ড

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার দক্ষিণ কুমড়াকাপন গ্রামের ছরকুম আলীর ছেলে বখাটে আব্দুল গফুর (৪১) এর যন্ত্রণায় অনেক মেধাবী ছাত্রী স্কুলে আসতে পারে না। মেয়েদের লাঞ্চিত করা, গায়ে হাত দেয়া তার স্বভাব ছিল। শনিবার সকালে কমলগঞ্জ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসার পথে জোরপূর্ব্বক শ্লীলতাহানির চেষ্টা করে। স্কুলে এসে মেয়েটি প্রধান শিক্ষককে বিষয়টি অবগত করে। প্রধান শিক্ষক বিষয়টি কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে তিনি সাথে সাথে পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে স্কুলে নিয়ে আসেন। অভিযুক্ত বখাটে গফুর মিয়া স্বীকার করেছে সে একাজ আগেও করেছে এবং ভবিষ্যতে আর করবে না বলে ক্ষমাও চেয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মোহাম্মদ মাহমুদুল হক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ডবিধির ৩৫৪ দ্বারায় আব্দুল গফুর (৪১), পিতা:ছরকুম আলী, সাং: দক্ষিন কুমড়াকাপ-কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মোহাম্মদ মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলগামী মেয়েদের নিকট মূর্তিমান আতঙ্ক ছিল বখাটে গফুর মিয়া। এদেরকে এখনই থামাতে হবে। এজন্য অভিভাবকসহ সকলকে সচেতন হতে হবে।
নোট: ছবি সংযুক্ত।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: