সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ.লীগ কার্যালয়ে ঘুরে এসে শিক্ষার্থীরা জানান, ‘খবরটি’ গুজব ছিল

নিউজ ডেস্ক:: ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে ‘দুজন শিক্ষার্থীর লাশ’ আছে, এমন একটি গুজব এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। এরই পরিপ্রেক্ষিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ১০ জনের একটি প্রতিনিধি দল আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয় পরিদর্শন করেছে। শিক্ষার্থীরা তথ্যটি গুজব ছিল বলে জানিয়েছে।

আজ শনিবার বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ের সামনে শিক্ষার্থীদের একটি অংশের সঙ্গে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় জিগাতলা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও বিজিবির একটি দল দুই পক্ষের মধ্যে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাল্টাপাল্টি ধাওয়ার একপর্যায়ে একটি গুজব ছড়িয়ে পড়ে। গুজবটি অল্প কিছু সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাউর হয়ে যায়। ধানমন্ডিতে ‘দুজন শিক্ষার্থী নিহত’ হয়েছে, এমন একটি গুজব ছড়িয়ে পড়ে। এ তথ্যের পর সায়েন্স ল্যাবরেটরি এলাকার শিক্ষার্থীরা জিগাতলা এলাকার দিকে অগ্রসর হয়। পরে তাদের বক্তব্য শুনে পুলিশ শিক্ষার্থীদের ১০ জনকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ে যায়। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা শিক্ষার্থীদের দলের কার্যালয় ঘুরিয়ে দেখান। পরে শিক্ষার্থীরা সাংবাদিকদের সঙ্গে কথা বলে।

আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় পরিদর্শন শেষে ধানমন্ডি আইডিয়াল কলেজের দ্বিতীয় বর্ষের একজন শিক্ষার্থী সাংবাদিকদের বলে, তারা সকাল থেকে প্ল্যাকার্ড-ব্যানার নিয়ে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে অবস্থান করছিল। বিকেলের দিকে কিছু লোক হঠাৎ করে বলেন যে, ধানমন্ডিতে আন্দোলনকারী ‘দুজন শিক্ষার্থী নিহত’ হয়েছে। পরে তারা পুলিশের সহায়তায় আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় পরিদর্শন করে ঘটনার সত্যতা পায়নি। শিক্ষার্থী ‘নিহত’ হওয়ার তথ্যটি ভুল, এটি একটি গুজব ছিল।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: