সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখঘাট বন্ধুমহলের পক্ষ থেকে ১২নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলরবৃন্দকে সংর্বধনা

সিলেট সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডে মো সিকন্দর অালী চতুর্থ বারের মতো কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি নির্বাচিত হওয়ায় শেখঘাট বন্ধু মহলের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার রাতে তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

সমাজসেবী অাতাবুল মিয়ার সভাপতিত্ব ও তোফায়েল অাহমদ সবুজের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন,মো সিকন্দর অালী ৪র্থ বারের মতো নির্বাচিত হয়ে তিনি একজন সুযোগ্য জনপ্রতিনিধি হিসেবে স্বীকৃতি অর্জন করেছেন। এই অর্জনের কৃতিত্ব প্রদান করায় ওয়ার্ডের সকল নাগরিকবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন জানান বক্তারা এবং কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরবৃন্দ ওয়ার্ডের যে সমস্যাগুলো রয়েছে সেগুলো চিন্হিত করে সমাধানের চেষ্টায় অগ্রণী ভূমিকা রাখবেন বলে তারা আশা প্রকাশ করেন।

নির্বাচিত কাউন্সিলরবৃন্দ তাদের বক্তব্যে ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যে বিশ্বাস,অাশা নিয়ে আপনারা আমাদের নির্বাচিত করেছেন সেই অাশা পুরনে সর্বাত্মক চেষ্টা করা হবে, সংবর্ধনা অায়োজন করায় বন্ধু মহলকে বিশেষভাবে ধন্যবাদ জানান তারা।
এ সময় অনুষ্টানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হাজী মো জাহাঙ্গীর অালম, বাদশা মিয়া,কবির অাহমদ শিপু,জাকির হোসেন, কামরুল ইসলাম, তাজউদ্দিন। অনুষ্টানে উপস্থিত ছিলেন রাজু মিয়া,বুরহান অাহমদ,অানহার অাহমদ,সবুজ খান, অমৃত চন্দ, মুফেদ চৌধুরী, সৈয়দ মিলাদ,জাকির হাসান, মাহমুদুল হক রায়হান,সুলতান চৌধুরী,শাহ হিরা,জুবের অাহমদ মিলাদ,অাব্দুল অাজিজ,অাব্দুল অাহাদ, রিপন খান, আলআমিন হক মিনহাজ,রাহাত,নাসিম,শাকিল,আরিফ অাহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: