সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাড়ি চালিয়ে মন্ত্রীর বাসভবনে অনুপ্রবেশের পর গুলিতে নিহত

আন্তর্জাতিক ডেস্ক:: ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের সাবেক মূখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লাহ ও তার ছেলে ওমরের বাসভবনে গাড়ি চালিয়ে জোরপূর্বক প্রবেশের পর নিরাপত্তা কর্মীদের গুলিতে মারা গেছেন এক যুবক। গুলিতে নিহত হওয়ার আগে সাবেক এই মন্ত্রীর বাড়িতে ভাঙচুর করেন তিনি।

ন্যাশনাল কনফারেন্সের এই দুই নেতা সরকারি জেড-প্লাস ক্যাটেগরির নিরাপত্তার আওতায় রয়েছেন। তবে ঘটনার সময় তারা বাড়িতে ছিলেন না।

ওই যুবকের সঙ্গে ধস্তাধস্তির সময় নিরাপত্তাবাহিনীর এক সদস্য আহত হয়েছেন। আচমকা গাড়ি চালিয়ে সাবেক মন্ত্রীর বাসায় অনুপ্রবেশকারী ওই যুবকের বয়স ২০ বছরের কাছাকাছি। ওই যুবকের কাছে থেকে একটি আধার কার্ড উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, নিহত যুবকের নাম মুরাদ আলী শাহ; তিনি সীমান্তের জেলা পুঞ্চের বাসিন্দা।

জম্মু-কাশ্মির পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা এসডি জামওয়াল বলেন, যুবকের সঙ্গে কোনো অস্ত্র ছিল না। এটি শুধুমাত্র ভিআইপি এলাকায় জোরপূর্বক প্রবেশের একটি ঘটনা। তিনি বাড়ির প্রবেশদ্বার ভাঙচুর এবং সিআরপিএফ জওয়ানদের ওপর হামলা চালিয়েছেন।

তবে ওই যুবককে গুলি চালিয়ে হত্যা করার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল কি-না সেব্যাপারে বিস্তারিত কোনো তথ্য দেননি পুলিশের এই কর্মকর্তা।

জম্মুর অপর পুলিশ কর্মকর্তা বিবেক গুপ্ত বলেন, বাসভবনে প্রবেশের আগে দায়িত্বপালনরত কর্মকর্তাদের সঙ্গে ওই যুবকের ধস্তাধস্তি হয়েছে। এতে এক কর্মকর্তা আহত হয়েছেন। এদিকে, ছেলেকে গুলি করে হত্যার ঘটনায় আইনশৃঙ্খলাবাহিনীর সমালোচনা করেছেন ওই যুবকের বাবা।

‘আমি জানতে চাই, তাকে কেন হত্যা করা হলো। সে যখন প্রবেশদ্বার ভেঙে ঢুকে পড়লো, তখন নিরাপত্তাবাহিনীর সদস্যরা কোথায় ছিলেন? কেন তারা তাকে গ্রেফতার করলো না?’ জম্মুর বান্তালাব এলাকায় নিহত ওই যুবকের বাবার বন্দুকের দোকান রয়েছে।

সূত্র : এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: