সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষার্থীদের উচিত রাজপথ ছেড়ে ক্লাসে ফেরা – শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আন্দোলনরত শিক্ষার্থীদের দাবি যৌক্তিক।  তাদের দাবিগুলো বাস্তবায়নে সরকার কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে। এখন শিক্ষার্থীদের উচিত রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাওয়া।

শনিবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা দুঃখজনক উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, সরকার নিহত শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে। আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করেছে।

তিনি বলেন, দিনের পর দিন রাস্তাঘাট বন্ধ করে মানুষকে দুর্ভোগে ফেলা আন্দোলনের কোনো পদ্ধতি হতে পারে না। এটা শিক্ষার্থীরা বুঝতে পেরেছে। আশা করছি এবার শিক্ষার্থীরা তাদের শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যাবে। পর্যায়ক্রমে তাদের সকল দাবি বাস্তবায়ন করা হবে।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ড. তৌফিক রহমান ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: