সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে হয়ে গেলো রক অ্যান্ড রোল লিজেন্ড কনসার্ট

বিনোদন প্রতিবেদক ::
সিলেটে হয়ে গেলো দেশের অন্যতম সেরা ফুড ব্র্যান্ড ড্যান কেক এর “লিগেসি অফ রক অ্যান্ড রোল” কনসার্ট। শুক্রবার (৩ আগস্ট) বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত নগরীর স্টার প্যাসিফিক হোটেলের সেলিব্রেটি হলে এ কনাসার্টের আয়োজন করা হয়।

এই কনসার্টে সিলেটের নবীন ও প্রবীণ সব রকপ্রেমিরা অংশগ্রহণ করে। দেশের জনপ্রিয় কিছু ব্যান্ড দলের নিজেদের মূল ট্র্যাকগুলিসহ আন্তর্জাতিক রক এন রোল লিজেন্ডের প্রতি শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যে গানগুলো গাওয়া হয় সিলেটের এই কনসার্টে।

এ আয়োজনে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড আর্বোভাইরাস, অ্যাভোয়েডরাফা, পাওয়ারসার্জ, মেকানিক্স, রেডিও একটিভ, ইকোস, স্যাভ্যাজেরি ও এইচটুএসওফোর পরিবেশন করে বেশ কিছু আন্তর্জাতিক জনপ্রিয় গান।

আয়োজকরা জানান, ড্যান ফুডস লিমিটেড, ড্যান কেক এ/এস এবং পান্ডুঘর লিমিটেডের একটি যৌথ উদ্যোগ যা ২০১৫ সালে যাত্রা শুরু করে। ড্যান কেক তাদের ইউরোপীয় রেসিপি এবং আন্তর্জাতিক মান বজায় রেখে মানসম্মত এবং সুস্বাদু পণ্য নিশ্চিত করে অগণিত মানুষের হৃদয় জয় করেছে।

অন্যদিকে আয়োজক কোম্পানি ব্লু ফক্স এন্টারটেইনমেন্টের লক্ষ হল বাংলাদেশের শিল্পী, অনুরাগী এবং এর সাথে জড়িত অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে নিয়ে দেশের বিনোদন জগতের নতুন ব্যাবসায়িক মডেল তৈরি করা, এর বিকাশ ও বাজার তৈরি করা। এই ইভেন্টটি বাংলাদেশ জুড়ে সংগীত প্রেমীদের জন্য বিনোদনের একটি নতুন মাধ্যম উপস্থাপন করেছে বলে মনে করেন তারা।

ড্যান কেক এই উদ্যোগকে সামনে আরও এগিয়ে নিতে সাথে থাকতে চায় এবং ভবিষ্যতে রাজশাহী ও চট্টগ্রামের মত আরও বেশিকিছু শহরের সঙ্গীত প্রেমীদের জন্য এধরণের কনসার্ট আয়োজন করা হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: