সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনদুর্ভোগ সৃষ্টিকারীদের শাস্তি দাবি

নিউজ ডেস্ক:: অঘোষিত ধর্মঘট ডেকে পরিবহন সেক্টরকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী।

শুক্রবার (৩ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

লিখিত বক্তব্যে ইনসুর আলী বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীদের পরিবারকে সমাবেদনা জ্ঞাপন করছি, ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি বলেন, সরকারের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে শিক্ষার্থীদের আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এক শ্রেণির কুচক্রি মহল অপচেষ্টায় লিপ্ত। শিক্ষার্থীদের আন্দোলনের কুচক্রী মহল প্রবেশ করে বিভিন্ন স্থানে গাড়ি ভাংচুর, অগ্নি সংযোগসহ মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করছে।

তিনি বলেন, ২০১৩ সালে জ্বালাও পোড়াও করে দেশকে যারা অস্থিতিশীল করেছিল, ওই একই অশুভ শক্তি শ্রম-আইন পরিপন্থি অনৈতিকভাবে নিরাপত্তার অজুহাতে অঘোষিত পরিবহন ধর্মঘট ডেকে জনদুর্ভোগ সৃষ্টি করছে। এ অঘোষিত পরিবহন ধর্মঘট আহ্বানকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

অনৈতিক পরিবহন ধর্মঘট প্রত্যাহারে দাবি জানিয়ে তিনি বলেন, পরিবহন সেক্টরকে সচল রাখতে সব পরিবহন মালিক ও শ্রমিকদের প্রতি আহ্বান জানানচ্ছি। সে সঙ্গে দেশব্যাপী সড়ক-মহাসড়কে যাতে নির্বিঘ্নে পরিবহন চলাচল করতে পারে সেজন্য নিরাপত্তা দিতে সরকারের নিকট জোর দাবিও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সহ-সভাপতি মো. আমিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: