সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে অনির্দিষ্ট কালের পরিবহন ধর্মঘট

সুনামগঞ্জ প্রতিনিধি ::
রাজধানীতে বাসচাপায় স্কুল ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় সারাদেশে চলমান আন্দোলনের কারণে চালকের নিরাপত্তা দেয়ায় ব্যর্থ হওয়ার সিলেট বিভাগে অনির্দিষ্ট কালের পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকার পরিবহন মালিকদের নির্দেশনায় এ সিদ্ধান্ত নেয় সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি। শুক্রবার ভোর ৬টা থেকে থেকে অনিদিষ্ট কালের জন্য এ ধর্মঘট চলবে। তবে প্রশাসন যদি নিরাপত্তা দিয়ে সহযোগিতা করে তাহলে সভা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি সূত্রে জানা যায়, ঢাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের চলমান আন্দোলন সারা দেশব্যাপী ছড়িয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থানে কিছু বাস ভাঙচুর করা হয়। যার ফলে বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ করে গাড়ি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। মূলত এসব কারণ দেখিয়ে এই ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।

মালিক সমিতি আরো দাবি করে, প্রশাসন যাত্রী চালক ও গাড়ির নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ার কারণে এ ধর্মঘট ডাকা হয়েছে।

ধর্মঘটের ব্যাপারে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি যুগ্ম-সাধারণ সম্পাদক মুকিত মুকুল জানান, ‌‘আমরা বাধ্য হয়ে ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছি। সড়কে আমাদের যাত্রী গাড়ি ও চালকদের কোনো নিরাপত্তা নেই প্রশাসন নিরাপত্তা দিয়ে ব্যার্থ হয়েছে। আমাদের লাখ লাখ টাকার গাড়ি ভাংচুর হলে আমরা তো পথে বসে যাব’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: