সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপদ সড়ক ও আদিবাসী শিশু হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ

মৌলভীবাজার প্রতিনিধি::
এই মৃত্যু উপত্যকা আমার দেশ না” এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার সরকারী কলেজ সংসদ। খাগড়াছড়ির দিঘিনালায় আদিবাসী শিশু পূর্ণা ত্রিপুরাকে ধর্ষণ পরবর্তী নির্মমভাবে হত্যা ও বাসচাপায় শিক্ষার্থী হত্যাকান্ডের প্রতিবাদে আজ মৌলভীবাজার সরকারী কলেজ সম্মুখে সকাল ১১ঘটিকায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

মৌলভীবাজার সরকারী কলেজ সংসদের সভাপতি তপন দেবনাথ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজন দেব এর সঞ্চালনায়, বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি প্রশান্ত দেব নাথ, সহ-সভাপতি রনি পাল, জেলা সংসদের দপ্তর সম্পাদক সুমন কান্তি দাস, কলেজ সংসদের প্রকাশনা সম্পাদক ফাহিন চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তাবিদ আহমদ প্রতিক, কলেজ সংসদের সদস্য পূজা দেব নাথ, প্রান্তিয়া দেব নাথ, সাধারণ শিক্ষার্থী হৃদয় কৈরী, মোঃ ইমদাদুল হক সুলতান, মোঃ আব্দুল ওয়াহিদ, জাকারিয়া আহমদ প্রমুখ ।

কলেজ সম্মুখে বিক্ষোভ শেষে তারা মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার চৌমহনায় এসে ঘন্টাখানিক সড়ক অবরোধ করে রাখে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: