সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাংলাদেশ থেকে আসা মুসলিমদের ভারতে থাকতে দেওয়া হবে না’

আন্তর্জাতিক ডেস্ক::  বাংলাদেশ থেকে আসা মুসলিমদের থাকতে দেয়া হবে না বলে হুমকি দিয়েছেন বিজেপি’র জাতীয় সম্পাদক রাহুল সিংহ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে মিথ্যাচার ও ভোট রাজনীতির অভিযোগ তুলে আজ বৃহস্পতিবার সমাবেশের ডাক দিয়েছে বিজেপি’র যুব মোর্চা ও মহিলা মোর্চা।

রাহুল সিংহ গতকাল বুধবার বলেন, অনুপ্রবেশকারী ইস্যুতে কোনো আপস নয়,বাংলাদেশ থেকে আসা মুসলিমদের থাকতে দেওয়া হবে না এদেশে। তিনি বলেন, মমতা ব্যানার্জি ভোটের জন্য নিজের অবস্থান বদলে ফেলছেন।নিজের ভোটব্যাংক সুরক্ষিত রাখতে দেশের নিরাপত্তাকে অবহেলা করছেন।২০০৫ সালে লোকসভায় মমতাই বাংলাদেশি অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সরব হয়েছিলেন।স্পিকারের চেয়ারের দিকে একগোছা কাগজ ছুঁড়ে মেরেছিলেন।সেই মমতা ব্যানার্জিই আজ বলছেন, বাংলায় কোনো অনুপ্রবেশকারী নেই।

আসামের মতো পশ্চিমবঙ্গ থেকেও বাংলাদেশি অনুপ্রবেশকারীদের তাড়ানো হবে বলে সোমবার মন্তব্য করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।সেই মন্তব্যকেও সমর্থন করেন রাহুল সিংহ।তিনি বলেন, বাংলাদেশ থেকে যে মুসলিমরা এদেশে ঢুকেছেন, তাদের আমরা অনুপ্রবেশকারী বলি।অনুপ্রবেশকারী মুসলিমদের এদেশে থাকতে দেওয়া হবে না।তাদের আমরা ফেরত পাঠাবই।

শুধু মুসলিমরা অনুপ্রবেশকারী কেন? অন্যরা কেন নন? রাহুল সিংহের ব্যাখ্যা-বাংলাদেশ একটা ইসলামি রাষ্ট্র।সেখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানদের জন্য সংকট রয়েছে।তাই বাংলাদেশ থেকে এদের আমরা শরণার্থী মনে করি।ভারতীয় জনতা পার্টি বরাবরই শরণার্থীদের আশ্রয় দেয়ার পক্ষে।কিন্তু বাংলাদেশ থেকে মুসলিমরা কোনো সংকটের কারণে নয়,তারা ঢুকেছেন বেশি সুযোগ-সুবিধার লোভে।সেটা বরদাস্ত করা হবে না।কারণ এটা মেনে নিলে ভারতীয়দের অধিকার ক্ষুণ্ণ হয়।

খবরঃ আনন্দবাজার পত্রিকা




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: