সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ৪ টাকায় স্মার্টফোন কিনবেন যেভাবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: মাত্র চার টাকায় স্মার্টফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে ইউমিডিজি বাংলাদেশ।ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমকে (www.daraz.com.bd) মিলবে এই সুবিধা। দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে মিলছে বিশেষ ছাড়ে এই স্মার্টফোন কেনার সুযোগ।৩ আগস্ট প্রথম প্রহর রাত ১২টা থেকে ৬ আগস্ট পর্যন্ত দারাজ ডটকমে মিলবে এই অফার।৪ টাকায় ফোন কেনার পাশাপাশি পাওয়া যাবে ইউমিডিজির রহস্য বক্স। এই বক্সে সাশ্রয়ী দামে মিলবে নানা গ্যাজেট ও স্মার্টফোন।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, বর্তমানে ই-কমার্স প্লার্টফম জনপ্রিয় হচ্ছে। গ্রাহকরা এখন অনলাইনে স্মার্টফোন কেনায় আগ্রহী হচ্ছে। তাই গ্রাহকদের কথা ভেবে ইউমিডিজি মাত্র চার টাকায় ফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে। এছাড়াও দারাজ ডটকমে আরো নানা ছাড়ে ও চমকে কেনা যাবে ইউমিডিজির ফোন।

চার টাকা কেনা যাবে ইউমিডিজি ক্রিস্টাল, ইউমিডিজি এ১ প্রো এবং ইউমিডিজি এস২ লাইট মডেলগুলো। ডিভাইস তিনটির বাজার মূল্য যথাক্রমে ১০ হাজার ৯৯০, ১১ হাজার ৪৯০ এবং ১৫ হাজার ৯৯০ টাকা। উল্লেখ্য ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক করটেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে।

৩ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ইউমিডিজি এস টু লাইট ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি ৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ গিগাবাইট র্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনার মেমোরি।

পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ইউমিডিজি ক্রিস্টাল ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ।সামনের রয়েছে ৫ মেগাপিক্সেল। মিডিয়াটেক ৬৭৫০টি অক্টাকোর প্রসেসরের পাশাপাশি আছে ২ গিগাবাইট র্যাম। ফোনে অভ্যন্তরীণ স্টোরেজ দেওয়া হয়েছে ১৬ গিগাবাইট মেমোরি ও রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশের হেড অফ মার্কেটিং, আবরার হাসনাইন বলেন, ‘দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আমরা আমাদের ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব ডিলস নিয়ে এসেছি।দারাজের এরূপ সাফল্য এবং দীর্ঘ পথচলা সম্ভব হচ্ছে একমাত্র আমাদের গ্রাহকদের কারণে। আর তাই আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানানোর একটি ছোট্ট প্রচেষ্টা হিসেবে থাকছে চার টাকায় ইউমিডিজি ফোন। থ্যাংকইউ বাংলাদেশ আমাদের সঙ্গে থাকার জন্য।’

বিস্তারিত জানা যাবে ইউমিডিজির বাংলাদেশের ফেসবুক পেজে https://www.facebook.com/UmidigiBangladesh/ এই ঠিকানা থেকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: