সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রয়োজন হলে বাচ্চাদের সাথে রাস্তায় দাঁড়াব: শাকিব খান

নিউজ ডেস্ক:: প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করার কথা সকলের।সেখানে এই বাচ্চারা আন্দোলন করছে।তাদের দাবি যৌক্তিক।আমি সমর্থন করি। প্রয়োজন হলে আমিও তাদের সাথে রাস্তায় দাঁড়াব।গণমাধ্যমের সাথে আলাপকালে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব এসব কথা বলেন।

তিনি বলেন, বাচ্চাদের গায়ে হাত তুলবেন না।আপনার বাসায়ও এমন শিশু রয়েছে।বাচ্চাদের দাবি মেনে নিয়ে তাদের স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন।দুইজন শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে চলমান আন্দোলন যৌক্তিক।পরিবহণ সেক্টরে স্থিতিশীলতা দরকার।তাদের আইন মেনে চলা দরকার।

তিনি আরও বলেন, আজকে একটা ভিডিও দেখলাম।গা শিউরে ওঠার মতো ভিডিও। কী ভয়ঙ্কর, এক শিক্ষার্থীর ওপর পিক-আপ উঠিয়ে দিয়েছে। এটা কি করে সম্ভব? ভাষা হারিয়ে ফেলেছি এই ভিডিও দেখে।বেপরোয়াভাবে গাড়ি চালনা ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করতে হবে।কাল দেখলাম সিনেমা হলে বাস ঢুকে গেছে।অদক্ষ চালক হলে এমনই হবে।

শাকিব বলেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি দেখছেন।আমরা তার ওপর আস্থা রাখি।এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন।আমি আশু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: