সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এএস রোমার কাছে বিধ্বস্ত বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক:: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইতালিয়ান ক্লাব এএস রোমার কাছে রীতিমতো বিধ্বস্ত হয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসের এটিঅ্যান্ডটি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে শেষ ৮ মিনিটের ঝড়েই বলতে গেলে উড়ে গেছে লিওনেল মেসিহীন বার্সেলোনা। এএস রোমার কাছে তারা শেষ পর্যন্ত হেরেছে ৪-২ গোলের বিশাল ব্যবধানে।

গোল দিয়ে প্রথমে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু লিড ধরে রাখা তো দুরে থাক, বার্সা শেষ মুহূর্তে রোমার স্ট্রাইকারদের সামনে রীতিমতো বিধ্বস্ত হয়ে পড়ে। খেই হারিয়ে ফেলে। যার ফলশ্রুতিতেই এত বড় পরাজয়।

FC-Barcelona

২-১ গোলে এগিয়ে থেকে যখন নির্ভার বার্সা, তখনই ঝড় তোলে এএস রোমা। ৭৮ থেকে ৮৬- এই ৮ মিনিটের ব্যবধানেই ৩ গোল খেয়ে বসে বার্সা। ৭৮ মিনিটে গোল করে রোমাকে সমতায় ফেরান আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি। ৮৩ মিনিটে প্রথমবারের মতো ইতালিয়ান দলটিকে এগিয়ে দেন ব্রায়ান ক্রিসট্যান্টে। এরপর ৮৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সার পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠুকে দেন দিয়েগো পেরোত্তি।

আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি যখন গোল করে রোমাকে সমতায় ফেরান, তার আগেই বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে ১০টি পরিবর্তন আনেন দলের মধ্যে। বলতে গেলে তার পুরো সাইড বেঞ্চকেই নামিয়ে দেন শেষ মুহূর্তে। এই সুযোগটাই গ্রহণ করে এএস রোমা এবং সেই সুযোগে বার্সাকে বিধ্বস্ত করে ৪-২ গোলের ব্যবধানে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: